ঢাকা   বৃহস্পতিবার ২২ অগাস্ট ২০১৯ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  অবসরের প্রস্তুতি নিচ্ছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া (বিবিধ)        খুলনা রেলওয়ে থানায় নারীকে ধর্ষণের অভিযোগ, তদন্তে কমিটি (খুলনা)        গাজীপুরে মশার ২৫ টন ওষুধ আমদানি করা হয়েছে: মেয়র জাহাঙ্গীর (জেলার খবর)        ২৪ ঘণ্টায় হাসপাতালে দুই হাজারের বেশি ডেঙ্গু রোগী (জাতীয়)        কুষ্টিয়ায় মাদক মামলায় একজনের যাবজ্জীবন (জেলার খবর)        ফের হাইকোর্ট ওসি মোয়াজ্জেমের জামিন আবেদন (আইন ও বিচার)        আগামী বছর থেকে সরাসরি কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহ করা হবে: কৃষিমন্ত্রী (কৃষি ও প্রকৃতি)        দেশের সব ক্ষেত্রে সমন্বিত উন্নয়ন হচ্ছে: শিল্পমন্ত্রী (জাতীয়)        দুর্নীতির মামলায় নোয়াখালী জেলা জজ আদালতের নাজির গ্রেফতার (জেলার খবর)        খালেদার ২ মামলায় অভিযোগ গঠনের শুনানি ১ সেপ্টেম্বর (আইন ও বিচার)      

মদ্রিচ নয়, ভালভেরদের সেরা মেসি

Logo Missing
প্রকাশিত: 12:46:29 am, 2018-09-27 |  দেখা হয়েছে: 8 বার।

স্পোর্টস

চলতি বছর ফিফা বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হওয়া লুকা মদ্রিচ নয়, বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভেরদের চোখে বিশ্বের সেরা খেলোয়াড় লিওনেল মেসি। গত সোমবার লন্ডনে ‘দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে এ বছরের সেরা ফুটবলার হিসেবে রিয়াল মাদ্রিদ ও ক্রোয়েশিয়ার মিডফিল্ডারের নাম ঘোষণা করা হয়। পুরস্কার জয়ের পথে তিনজনের সংক্ষিপ্ত তালিকায় থাকা টানা দুবারের বিজয়ী ক্রিস্তিয়ানো রোনালদো ও লিভারপুলের হয়ে অভিষেক মৌসুমে আলো ছড়ানো মোহামেদ সালাহকে পেছনে ফেলেন ৩৩ বছর বয়সী মদ্রিচ। গত মৌসুমে বার্সেলোনার ঘরোয়া ডাবল, কোপা দেল রে ও লা লিগা জয়ে বড় অবদান রাখেন মেসি। লা লিগার সর্বোচ্চ গোলদাতা হিসেবে পিচিচি ট্রফি ও ইউরোপের লিগগুলোর মধ্যে সর্বোচ্চ গোলের জন্য গোল্ডেন শু দুটোই জিতেন এই ফরোয়ার্ড। আর্জেন্টাইন তারকার সংক্ষিপ্ত তালিকায় না থাকাটাকে দুর্ভাগ্যজনক বলে মনে করেন ভালভেরদে।
সাংবাদিকদের বলেন, প্রত্যেকেরই নিজস্ব মতামত থাকবে, আমারও আছে। আমি মনে করি না যে এখন খেলোয়াড়দের তুলনা করার সময়। কিন্তু আমাদের জন্য মেসিই সেরা। আমার আর কিছুই বলার নেই। তবে মদ্রিচ দারুণ খেলোয়াড়। সে দারুণ একটা বছর কাটিয়েছে।