ঢাকা   মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  বেসরকারি খাতে চলাচলকারী ট্রেনগুলোর আয় বাড়লেও কমেছে রেলের আয় (জাতীয়)        প্রশাসনেও শুদ্ধি অভিযানের প্রস্তুতি নিচ্ছে সরকার (জাতীয়)        সিরিজে অধিনায়কের চোখে প্রাপ্তি (ক্রিকেট)        হারের কারণ জানা থাকলেও সমাধান অজানা (ক্রিকেট)        রুবেলের ৭ উইকেট ক্যারিয়ার সেরা বোলিংয়ে (ক্রিকেট)        ন্যাটোতে রুশ অস্ত্রের কোনো ঠাঁই নেই: ট্রাম্প (আন্তর্জাতিক)        ইরাকে সরকার বিরোধী বিক্ষোভে ১ মাসে নিহত ৩১৯ (আন্তর্জাতিক)        স্পেনের সাধারণ নির্বাচনে ফের জয়ী ক্ষমতাসীন সোশ্যালিস্ট পার্টি (আন্তর্জাতিক)        বাবরি মসজিদের রায় : জমি সংক্রান্ত সিদ্ধান্ত ২৬ নভেম্বর (আন্তর্জাতিক)        বিক্ষোভের মুখে পদত্যাগ করলেন বলিভিয়ার প্রেসিডেন্ট (আন্তর্জাতিক)      

সরিষাবাড়ীতে মাদ্রাসা থেকে শিক্ষার্থী নিখোঁজ

Logo Missing
প্রকাশিত: 02:21:38 pm, 2019-10-12 |  দেখা হয়েছে: 2 বার।

সরিষাবাড়ী প্রতিনিধি:

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার দারুল উলুম মাদ্রাসা থেকে জাকারিয়া ইসলাম জাহিদ নামে ৫ম শ্রেণীর শিক্ষার্থী নিখোঁজের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিখোঁজের বাবা রুবেল মিয়া বৃহস্পতিবার রাতে সরিষাবাড়ী থানায় সাধারণ ডায়েরী করেছেন।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, সরিষাবাড়ী পৌর সভার রেলওয়ে স্টেশন এলাকায় দারুল উলুম সরিষাবাড়ি নামে কাওমী মাদ্রাসা রয়েছে। ওই মাদ্রাসার ৫ম শ্রেণীর শিক্ষার্থী জাকারিয়া ইসলাম জাহিদ। শিক্ষার্থী জাকারিয়া ইসলাম জাহিদ ওই মাদ্রাসার হোস্টেলে থেকে পড়ালেখা করে আসছিল। গত চারদিন পূর্বে জাকারিয়ার নানী ছাহেরা খাতুন নাতিকে দেখতে মাদ্রাসায় আসেন। মাদ্রাসার প্রিন্সিপাল হুজুর রুহুল আমিন দেখা করতে দেয়নি। তাকে বলেছেন, আপনার নাতি ভালো আছে। পাড়া লেখায় ব্যস্ত এখন দেখা করা যাবে না। এ ঘটনায় একদিন পর জাকারিয়ার মা মোবাইল ফোনে প্রিন্সিপাল হুজুর রুহুল আমিনের সাথে যোগাযোগ করে ছেলের সাথে কথা বলতে চাইলেও কথা বলতে দেয়নি। এতে পরিবারের সদস্যদের মধ্যে সন্ধ্যেহের সৃষ্টি হয়। পরে জাকারিয়ার বাবা,মাসহ স্বজনরা মাদ্রাসায় আসেন। মাদ্রাসায় এসে অন্য শিক্ষার্থীদের কাছে জানতে পারে জাকারিয়া তো কয়েক দিন ধরে মাদ্রাসায় নেই। পরে প্রিন্সিপাল হুজুর রুহুল আমিনের কাছে জাকারিয়া কোথায় জানতে চাইলে তিনি বলেন, দুই অক্টোবর মৌখিক ছুটি নিয়ে বাড়ি গেছে আর মাদ্রাসায় আসেনি। এ ঘটনা রহস্য জনক কারনে মাদ্রাসার হুজুর গোপন রেখেছে সন্ধ্যেহে বৃহস্পতিবার রাতে থানায় সাধার ডায়েরী করেন রুবেল মিয়া। প্রিন্সিপাল হুজুর রুহুল আমিনের সাথে কথা বলতে মাদ্রাসায় গিয়ে তাকে পাওয়া যায়নি। মোবাইলে ফোন করলে তিনি রিসিব করেননি।

মাদ্রাসার সহকারী প্রিন্সিপাল হুজুর মিজানুর রহমান বলেন, প্রিন্সিপাল রুহুল আমিন হুজুরের কাছ থেকে কয়েক ঘন্টার জন্য মৌখিক ছুটি নিয়ে গেছে আর মাদ্রাসায় আসেনি। আমরা মনে করেছি বাড়িতেই আছে।
থানার এস আই আরিফুল ইসলাম বলেন, মাদ্রাসার শিক্ষার্থী নিখোঁজ ঘটনা রহস্য জনক বলে ধারনা করছেন। নিখোঁজের পরিবার ও মাদ্রাসার শিক্ষকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উদ্ধার অভিযান অব্যহত রয়েছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!