ঢাকা   মঙ্গলবার ২৬ মে ২০২০ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

সরিষাবাড়ীতে মাদ্রাসা থেকে শিক্ষার্থী নিখোঁজ

Logo Missing
প্রকাশিত: 02:21:38 pm, 2019-10-12 |  দেখা হয়েছে: 1 বার।

সরিষাবাড়ী প্রতিনিধি:

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার দারুল উলুম মাদ্রাসা থেকে জাকারিয়া ইসলাম জাহিদ নামে ৫ম শ্রেণীর শিক্ষার্থী নিখোঁজের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিখোঁজের বাবা রুবেল মিয়া বৃহস্পতিবার রাতে সরিষাবাড়ী থানায় সাধারণ ডায়েরী করেছেন।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, সরিষাবাড়ী পৌর সভার রেলওয়ে স্টেশন এলাকায় দারুল উলুম সরিষাবাড়ি নামে কাওমী মাদ্রাসা রয়েছে। ওই মাদ্রাসার ৫ম শ্রেণীর শিক্ষার্থী জাকারিয়া ইসলাম জাহিদ। শিক্ষার্থী জাকারিয়া ইসলাম জাহিদ ওই মাদ্রাসার হোস্টেলে থেকে পড়ালেখা করে আসছিল। গত চারদিন পূর্বে জাকারিয়ার নানী ছাহেরা খাতুন নাতিকে দেখতে মাদ্রাসায় আসেন। মাদ্রাসার প্রিন্সিপাল হুজুর রুহুল আমিন দেখা করতে দেয়নি। তাকে বলেছেন, আপনার নাতি ভালো আছে। পাড়া লেখায় ব্যস্ত এখন দেখা করা যাবে না। এ ঘটনায় একদিন পর জাকারিয়ার মা মোবাইল ফোনে প্রিন্সিপাল হুজুর রুহুল আমিনের সাথে যোগাযোগ করে ছেলের সাথে কথা বলতে চাইলেও কথা বলতে দেয়নি। এতে পরিবারের সদস্যদের মধ্যে সন্ধ্যেহের সৃষ্টি হয়। পরে জাকারিয়ার বাবা,মাসহ স্বজনরা মাদ্রাসায় আসেন। মাদ্রাসায় এসে অন্য শিক্ষার্থীদের কাছে জানতে পারে জাকারিয়া তো কয়েক দিন ধরে মাদ্রাসায় নেই। পরে প্রিন্সিপাল হুজুর রুহুল আমিনের কাছে জাকারিয়া কোথায় জানতে চাইলে তিনি বলেন, দুই অক্টোবর মৌখিক ছুটি নিয়ে বাড়ি গেছে আর মাদ্রাসায় আসেনি। এ ঘটনা রহস্য জনক কারনে মাদ্রাসার হুজুর গোপন রেখেছে সন্ধ্যেহে বৃহস্পতিবার রাতে থানায় সাধার ডায়েরী করেন রুবেল মিয়া। প্রিন্সিপাল হুজুর রুহুল আমিনের সাথে কথা বলতে মাদ্রাসায় গিয়ে তাকে পাওয়া যায়নি। মোবাইলে ফোন করলে তিনি রিসিব করেননি।

মাদ্রাসার সহকারী প্রিন্সিপাল হুজুর মিজানুর রহমান বলেন, প্রিন্সিপাল রুহুল আমিন হুজুরের কাছ থেকে কয়েক ঘন্টার জন্য মৌখিক ছুটি নিয়ে গেছে আর মাদ্রাসায় আসেনি। আমরা মনে করেছি বাড়িতেই আছে।
থানার এস আই আরিফুল ইসলাম বলেন, মাদ্রাসার শিক্ষার্থী নিখোঁজ ঘটনা রহস্য জনক বলে ধারনা করছেন। নিখোঁজের পরিবার ও মাদ্রাসার শিক্ষকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উদ্ধার অভিযান অব্যহত রয়েছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!