ঢাকা   মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  বেসরকারি খাতে চলাচলকারী ট্রেনগুলোর আয় বাড়লেও কমেছে রেলের আয় (জাতীয়)        প্রশাসনেও শুদ্ধি অভিযানের প্রস্তুতি নিচ্ছে সরকার (জাতীয়)        সিরিজে অধিনায়কের চোখে প্রাপ্তি (ক্রিকেট)        হারের কারণ জানা থাকলেও সমাধান অজানা (ক্রিকেট)        রুবেলের ৭ উইকেট ক্যারিয়ার সেরা বোলিংয়ে (ক্রিকেট)        ন্যাটোতে রুশ অস্ত্রের কোনো ঠাঁই নেই: ট্রাম্প (আন্তর্জাতিক)        ইরাকে সরকার বিরোধী বিক্ষোভে ১ মাসে নিহত ৩১৯ (আন্তর্জাতিক)        স্পেনের সাধারণ নির্বাচনে ফের জয়ী ক্ষমতাসীন সোশ্যালিস্ট পার্টি (আন্তর্জাতিক)        বাবরি মসজিদের রায় : জমি সংক্রান্ত সিদ্ধান্ত ২৬ নভেম্বর (আন্তর্জাতিক)        বিক্ষোভের মুখে পদত্যাগ করলেন বলিভিয়ার প্রেসিডেন্ট (আন্তর্জাতিক)      

সরিষাবাড়ীতে অজ্ঞাতনামা যুবতীর লাশ উদ্ধার

Logo Missing
প্রকাশিত: 02:26:38 pm, 2019-10-12 |  দেখা হয়েছে: 2 বার।

সরিষাবাড়ী প্রতিনিধি:

জামালপুরের সরিষাবাড়ীতে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা দক্ষিণপাড়া এলাকায় রাস্তার পাশে থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার ভোরে স্থানীয় লোকজন হাটতে গিয়ে পাকা সড়কের পাশে লাশটি পড়ে থাকতে দেখে। নিহতের পরনে এলোমেলো অবস্থায় বোরকা ও সেলোয়ার কামিজ ছিল। খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ওসি মাজেদুর রহমান জানান, নিহতের গলায় ওড়না পেঁচানো ও শরীরে কয়েকটি কামড়ানো চিহ্ন রয়েছে। তাকে গণধর্ষণের আলামত পাওয়া গেছে। বিষয়টি অধিকতর তদন্তের জন্য পিবিআই পুলিশ যুবতীর শরীর থেকে ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করেছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!