ঢাকা   ০৩ জুন ২০২০ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

জামালপুরে সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

Logo Missing
প্রকাশিত: 02:46:58 pm, 2019-10-12 |  দেখা হয়েছে: 2 বার।

নিজস্ব সংবাদদাতা:

জামালপুরে পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক সহ দুই যুবককে গ্রেফতার করেছে দেওয়ানগঞ্জ থানা পুলিশ।
জামালপুরের পুলিশ সুপার মো: দেলোয়র হোসেন’র দিক নির্দেশনায় দেওয়ানগ্ঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেলের তত্ত্বাবধানে তারাটিয়া তদন্ত কেন্দ্রের ইনর্চাজ এসআই ফরহাদ আলীর নেতৃত্বে তারাটিয়া মতিউর রহমানের নার্সারীর সামনে চেক পোষ্ট বসিয়ে আলাদা ভাবে দুটি অভিযান পরিচালনা করে গত ৯অক্টোবর বিকালে রংপুর জেলার কাউনিয়া থানার নাজিরদহ একতা বাজার এলাকার মো: মকবুল হোসেনের ছেলে মো: আলতাফ হোসেন (২৬) কে তল্লাশী করলে তার কাছ থেকে ১হাজার১৫০টি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

পরদিন বৃহস্পতিবার গত ১০অক্টোবর দুপুরে ওই একই জায়গায় চেক পোষ্ট বসালে রাজীবপুর থেকে আগত বকশীগঞ্জ গামী সিএনজি রিকসায় তল্লাশী করে সেখান থেকে ২হাজার চারশত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় কুড়িগ্রাম জেলার রৌমারী থানার বোয়ালমারী গ্রামের রমিজ উদ্দিনের ছেলে মো: আনিছ(২৩) পুলিশের জিঞ্জাসাবাদে জানায় ওই ইয়াবা ট্যাবলেট তার বলে স্বীকার করে। পরে দেওয়ানগঞ্জ মডেল থানায় ঐ দুই যুবকের বিরুদ্ধে পৃথক মাদক মাললা দায়ের করা হয়েছে। থানা সুত্রে জানাগেছে উদ্ধারকৃত মালামালে বর্তমান মুল্য ১০লাখ ৬৫হাজার টাকা।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!