ঢাকা   বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯ | ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ধর্ষণ ও হত্যার ঘটনায় পিবিআই এর তদন্ত : আসামীদের পরিবারের সংবাদ সম্মেলন (জামালপুরের খবর)        শ্রীবরদীতে আটশ কৃষক পেল সরিষা বীজ ও সার (জেলার খবর)        জামালপুরের বুদ্ধি প্রতিবন্ধী আছিয়ার বিশেষ অলিম্পিক জয় (জামালপুরের খবর)        শেরপুরে সাবেক ফারর্মাস ব্যাংকের পরিচালনা পর্ষদের বিরুদ্ধে অনিয়মনের অভিযোগ: ঋণ গ্রহিতাদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান (জেলার খবর)        শেরপুরে তিন দিন যাবত দূরপাল্লার বাস চলাচল বন্ধ : জন দুর্ভোগ চরমে (জেলার খবর)        সরকার টেনিস খেলাকে যথাযথ গুরুত্ব দিচ্ছে: প্রধানমন্ত্রী (জাতীয়)        শাস্তির জন্য নয়, নতুন আইন সড়কে শৃঙ্খলা ফেরাতে: সেতুমন্ত্রী (জাতীয়)        ময়নাতদন্তের প্রতিবেদন স্পষ্ট অক্ষরে লিখতে হাইকোর্টের নির্দেশ (আইন ও বিচার)        ৬ লাখ ১১ হাজার মেট্রিকটন লবণ মজুদ রয়েছে: শিল্পমন্ত্রী (জাতীয়)        রাজশাহী মেডিকেলের ভবন থেকে ঝাঁপ দিয়ে রোগীর আত্মহত্যা (দেশজুড়ে)      

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

Logo Missing
প্রকাশিত: 11:05:21 pm, 2019-10-15 |  দেখা হয়েছে: 1 বার।

আ.জা.ডেক্সঃ

চট্টগ্রামে পৃথক দুটি দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে আনোয়ারায় কভার্ড ভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত ও চারজন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল পৌনে দশটার দিকে আনোয়ারা পিএবি সড়কের বরুমছড়া চেয়ারম্যান ঘাঁটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ।

নিহতরা হলেন- পটিয়া পাঁচুরিয়া এলাকার বাসিন্দা সুভাষ কুমার নাথ (৫৫) ও ফেনীর সোনাগাজী এলাকার মোহাম্মদ ইসরাফিল (৩৮)। সুভাষ কুমার ইউরো ফার্মাসিউটিক্যালসের জোনাল ম্যানেজার এবং ইসরাফিল কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশনে কাজ করতেন বলে পুলিশ জানিয়েছে। ওসি দুলাল মাহমুদ বলেন, স্কয়ার টয়লেট্রিজের কভার্ড ভ্যানের সঙ্গে দুটি অটোরিকশার সংঘর্ষে দুইজন ঘটনাস্থলেই মারা যায়। আহত চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহত সবাই দুই অটোরিকশার যাত্রী বলে জানান তিনি।


অন্যদিকে, চট্টগ্রামের মিরসরাইয়ে প্রাইভেট কারের চাপায় এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছোট কমলদহ বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবুল হোসেন (৫৮) মিরসরাই উপজেলার মাজেদা হক উচ্চবিদ্যালয়ের ধর্ম বিষয়ের শিক্ষক ছিলেন। তার বাড়ি উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মাইজগাঁও এলাকায়। মাজেদা হক উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক দিদারুল আলম বলেন, সকালে নিজের জমিতে কাজ দেখতে গিয়েছিলেন আবুল হোসেন। বাড়ি ফেরার পথে রাস্তায় একটি প্রাইভেট কার তাকে চাপা দেয়। এতে পা আর মাথায় গুরুতর আঘাত পান আবুল হোসেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়ে চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলেন। সেখানে নেওয়ার পথে মারা যান ওই শিক্ষক। প্রধান শিক্ষক জানান, দুপুরে স্কুলের মাঠে আবুল হোসেনের জানাজা হয়েছে। ১৯৮৬ সাল থেকে তিনি এই স্কুলে শিক্ষকতা করে আসছিলেন।