ঢাকা   ০৩ জুন ২০২০ | ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

ময়মনসিংহ বিভাগে শ্রেষ্ঠ এসপি দোলোয়ার হোসেন

Logo Missing
প্রকাশিত: 03:55:17 pm, 2019-10-20 |  দেখা হয়েছে: 1 বার।

স্টাফ রিপোর্টার:

চাঞ্চল্যকর ক্লু-লেস হত্যা মামলার রহস্য উৎঘাটন, প্রশ্নপত্র ফাঁস চক্রের মূল হোতাদের গ্রেফতার ও ফাঁস রোধ, নৌ-ডাকাতি বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ ছাড়াও নারী-শিশু নির্যাতন ও বাল্য বিয়ে প্রতিরোধ, মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ এসপি হিসাবে মনোনিত হয়েছেন জামালপুর জেলা পুলিশ সুপার মোঃ দেলোয়ার হোসেন বিপিএম ও পিপিএম (বার)। এ নিয়ে তিনি ময়মনসিংহ বিভাগে টানা তিন বার শ্রেষ্ঠত্বের গৌরব অর্জন করলেন।

গত সেপ্টেম্বর মাসে তিনি শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় মঙ্গলবার ময়মনসিংহ রেঞ্জ অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে তার হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন পুলিশের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। এ সময় অতিরিক্ত ডিআইজি আক্কাছ উদ্দিন ভূইয়া, পুলিশ সুপার শাহ্ আবিদ হোসেনসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসপি দেলোয়ার হোসেনের সাহসিকতা ও বীরত্বপূর্ণ অবদানের জন্য ২০০৫ সালে প্রধান মন্ত্রীর কাছ থেকে রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পান। সততা, নিষ্ঠা, আন্তরিকতা, দৃঢ়তা ও পেশাদারিত্বে সাহসিকতার কারণে ২০১৭ সালে পিপিএম (সেবা) পদক লাভ করেন। তিনি ২০১৭ সালে জামালপুরে যোগদানের পর মাদক সেবীদের স্বেচ্ছায় আত্বসর্মপণ, চোরাচালান ও মাদক নিয়ন্ত্রণসহ কমিউনিটি পুলিশিং কার্যক্রমে বিশেষ অবদান রাখায় চলতি বছর বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম সেবা) পদে ভূষিত হন। জামালপুর জেলার অপরাধ নিয়ন্ত্রণসহ সার্বিক পারফরমেন্সের জন্য ময়মনসিংহ রেঞ্জে তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসাবে মনোনিত হন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!