ঢাকা   মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  পেটে গজ-ব্যান্ডেজ রেখে সেলাই, রংপুরে প্রসূতির মৃত্যু (দেশজুড়ে)        নওগাঁয় ট্রাক চাপায় মা-মেয়ে নিহত (ঘটনা-দুর্ঘটনা)        রাজশাহীর সেই আমবাগানকে পাখির জন্য অভয়ারণ্য করার উদ্যোগ (কৃষি ও প্রকৃতি)        সড়ক পরিবহন আইনের প্রতিবাদে বিভিন্ন জেলায় বাস বন্ধ (দেশজুড়ে)        শেরপুর সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত (জেলার খবর)        যত চাপই থাকুক সড়ক পরিবহন আইন বাস্তবায়ন হবে: সেতুমন্ত্রী (জাতীয়)        বিস্ফোরণ গ্যাস লাইন থেকে হয়নি: কেজিডিসিএল (ঘটনা-দুর্ঘটনা)        নতুন পরিবহন আইন কার্যকরে প্রতিবন্ধক হয়ে দাঁড়াচ্ছে বৈধ ও দক্ষ চালকের সঙ্কট (জাতীয়)        বঙ্গবন্ধু বিপিএলে কে কোন দলে (ক্রিকেট)        এবারের বিপিএলে যা কিছু নতুন (ক্রিকেট)      

নেশাগ্রস্ত ছেলের বায়না মোবাইল, কিনে না দেওয়ায় মাকে হত্যা

Logo Missing
প্রকাশিত: 11:14:49 pm, 2019-10-20 |  দেখা হয়েছে: 6 বার।

আ.জা.ডেক্সঃ

বাগেরহাটের বাসাবাটি এলাকায় মোবাইল কিনে না দেওয়ায় মাদকাসক্ত ছেলে তার মাকে গলা কেটে হত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ৮টায় পশ্চিম বাসাবাটি এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। পুলিশ ঘাতক ছেলে রাসেল মোল্লাকে (৩৫) আটক করেছে।
বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আফজাল এলাকাবাসীর বরাত দিতে জানান, বাগেরহাটের পশ্চিম বাসাবাটি এলাকার মৃত শাহজাহান মোল্লার মাদকাসেক্ত ছেলে তার মায়ের কাছে কয়েকদিন ধরে মোবাইল কিনে দেওয়ার বায়না করে। কিন্তু তার মা মোবাইল কিনে না দিয়ে তার বোনকে কিনে দেয়। এতে রাসেল মোল্লা তার মায়ের প্রতি ক্ষিপ্ত হয়। এ ঘটনার জেরে গতকাল রোববার সকালে সে তার মা রাবেয়া বেগমকে (৫৫) গলা কেটে হত্যা করে। রাবেয়ার ৪ ছেলে-মেয়ের মধ্যে রাসেল মোল্লা সবার ছোট। পুলিশ রাবেয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন।