ঢাকা   মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  বেসরকারি খাতে চলাচলকারী ট্রেনগুলোর আয় বাড়লেও কমেছে রেলের আয় (জাতীয়)        প্রশাসনেও শুদ্ধি অভিযানের প্রস্তুতি নিচ্ছে সরকার (জাতীয়)        সিরিজে অধিনায়কের চোখে প্রাপ্তি (ক্রিকেট)        হারের কারণ জানা থাকলেও সমাধান অজানা (ক্রিকেট)        রুবেলের ৭ উইকেট ক্যারিয়ার সেরা বোলিংয়ে (ক্রিকেট)        ন্যাটোতে রুশ অস্ত্রের কোনো ঠাঁই নেই: ট্রাম্প (আন্তর্জাতিক)        ইরাকে সরকার বিরোধী বিক্ষোভে ১ মাসে নিহত ৩১৯ (আন্তর্জাতিক)        স্পেনের সাধারণ নির্বাচনে ফের জয়ী ক্ষমতাসীন সোশ্যালিস্ট পার্টি (আন্তর্জাতিক)        বাবরি মসজিদের রায় : জমি সংক্রান্ত সিদ্ধান্ত ২৬ নভেম্বর (আন্তর্জাতিক)        বিক্ষোভের মুখে পদত্যাগ করলেন বলিভিয়ার প্রেসিডেন্ট (আন্তর্জাতিক)      

আবরার হত্যা: অমিত সাহা ও রাফাত কারাগারে

Logo Missing
প্রকাশিত: 11:38:57 pm, 2019-10-20 |  দেখা হয়েছে: 1 বার।

আ.জা.ডেক্সঃ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলায় গ্রেফতার অমিত সাহা ও শামসুল আরেফিন রাফাত কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল রোববার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরী এই আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এদিনে, দ্বিতীয় দফা রিমান্ড শেষে এই দুই আসামিকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা (ডিবি পুলিশ পরিদর্শক) ওয়াহিদুজ্জামান। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত দুই আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন তিনি। এর আগে, অমিত সাহার গত ১১ অক্টোবর ৫ দিনের ও ১৭ অক্টোবর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। আসামি শামসুল আরেফিন রাফাতের গত ৯ অক্টোবর ৫ দিন ও ১৫ অক্টোবর ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
উল্লেখ্য, গত ৬ অক্টোবর রাত ৩টার দিকে বুয়েটের শেরেবাংলা হল থেকে আবরার ফাহাদের লাশ উদ্ধার করা হয়। এর পরদিন চকবাজার থানায় তার বাবা বরকত উল্লাহ বাদী হয়ে ২০জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। মামলার ২০ আসামিকেই গ্রেফতার করা হয়েছে।