ঢাকা   মঙ্গলবার ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত (জামালপুরের খবর)        জামালপুরে পদোন্নতি পেলেন ৪ পুলিশ সদস্য (জামালপুরের খবর)        জামালপুরে ৫ গ্রাম হেরোইনসহ আটক-৬ (জামালপুরের খবর)        মেলান্দহে অবৈধ ড্রেজার মেশিন আগুনে জ্বালিয়ে দিয়েছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহমুদা বেগম (জামালপুরের খবর)        জামালপুরে দীপ্ত টিভির ৪র্থ বর্ষে পর্দাপন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান (জামালপুরের খবর)        দেওয়ানগঞ্জে গ্রাহকদের সাথে ইসলামপুরের পল্লী বিদ্যুৎ ইলেক্ট্রিশিয়ান জাকিউলের প্রতারণা (জামালপুরের খবর)        আরব আমিরাতের আরও বড় আকারের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর (জাতীয়)        সড়ক আইনের প্রথম দিন: রাজধানীতে ৮৮টি মামলা, সোয়া লাখ টাকা জরিমানা (জাতীয়)        পেটে গজ-ব্যান্ডেজ রেখে সেলাই, রংপুরে প্রসূতির মৃত্যু (দেশজুড়ে)        নওগাঁয় ট্রাক চাপায় মা-মেয়ে নিহত (ঘটনা-দুর্ঘটনা)      

মেলান্দহে জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Logo Missing
প্রকাশিত: 01:13:44 pm, 2019-10-28 |  দেখা হয়েছে: 5 বার।

আব্দুল হাই:

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মেলান্দহ উপজেলা শাখার আয়োজনে গত ২৭ অক্টোবর বিকেলে জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও বিক্ষোভ সমাবেশ উপজেলা বি.এন.পি’র দলীয় কার্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত আলোচনা সভা ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ও আলোচক হিসেবে বক্তব্য রাখেন- ময়মনসিংহ বিভাগীয় বি.এন.পি’র সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বি.এন.পি’র সাধারণ সম্পাদক এড. শাহ্ মো: ওয়ারেছ আলী মামুন। বিশেষ অতিথি ও বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন- সহ জলবায়ু বিষয়ক সম্পাদক বি.এন.পি’র জাতীয় নির্বাহী কমিটি ও জেলা বি.এন.পি’র সহ-সভাপতি জননেতা মোস্তাফিজুর রহমান বাবুল। উপজেলা জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক মঞ্জুরুল কবির মঞ্জুর সভাপতিত্বে প্রধান বক্তার হিসেবে বক্তব্য রাখেন- জেলা যুবদলের সভাপতি ফিরোজ মিয়া। উপজেলা জাতীয়তাবাদী যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক এম.এ.গফুরের সঞ্চালনায় এ সময় বক্ত্য রাখেন-উপজেলা জাতীয়তাবাদী যুবদলের যুগ্ম আহবায়ক মাহবুব আলম, সম্রাট, আরিফুল ইসলাম লাভলু, তৌহিদুল ইসলাম লাভলু, সোহেল, মিনহাজ উদ্দিন বাবু, কালাম আনছারী কালামসহ উপজেলা বিভিন্ন ইউনিয়ন জাতীয়বাদী যুবদলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন- আমাদের জাতীয়বাদী দল বি.এন.পি’র চেয়ারপারসন তিনবারের সাবেক প্রধানমন্ত্রী শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সহ-ধর্মিনী বেগম খালেদা জিয়াকে বর্তমান সরকার মিথ্যা- বানোয়াট মামলা দিয়ে ২০ মাস যাবৎ কারাগারে বন্দি করে রেখেছে। আমাদের নেত্রী আমাদের মা অসুস্থতায় ভোগছে। তিনি ঠিকমত খাইতে পারেন না, তিনি একা চলতে পারেন না এবং কি তিনি নিজের কাপড় নিজে পরতে পারে না। তার সুস্থ্যতার জন্য দ্রুত উন্নত চিকিৎসার প্রয়োজন। আমরা আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব ইন্শাআল্লাহ। বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে গতিশীল করতে বি.এন.পি’র কেন্দ্রীয় কর্মসূচীতে আপনাদেরকে শরীক হওয়ার আহবান রাখছি।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!