ঢাকা   ১১ ডিসেম্বর ২০১৯ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ১০ ডিসেম্বর : জামালপুর হানাদার মুক্ত দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষের সমাপনী সভা (জামালপুরের খবর)        মাদারগঞ্জ আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয় ভ্যাট দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে মানবাধিকার দিবস পালিত (জামালপুরের খবর)        শ্রীবরদীতে অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত (জামালপুরের খবর)        লটারির মাধ্যমে ধান বিক্রির সুযোগ পেয়েছে কৃষকরা (জামালপুরের খবর)        জঙ্গিবাদ বিরোধী অলআউট প্রচেষ্টায় অনেকটাই সফল হয়েছি: স্বরাষ্ট্রমন্ত্রী (জাতীয়)        আমাদের মানবাধিকার হরণ করা হয়েছে: ফখরুল (রাজনীতি)        ১৬ ডিসেম্বর থেকে রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে জয় বাংলা বলতে হবে: হাইকোর্ট (জাতীয়)      

দেওয়ানগঞ্জে ২০ রাউন্ড তাজা গুলিসহ রাইফেল উদ্ধার

Logo Missing
প্রকাশিত: 03:36:31 pm, 2019-11-04 |  দেখা হয়েছে: 5 বার।

নিজস্ব সংবাদদাতা:

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ভারতীয় সিমান্তর্বতী এলাকায় পরিত্যাক্ত অবস্থায় অস্ত্রও গুলি উদ্ধার করেছে দেওয়ানগঞ্জ থানা পুলিশ।
গত শনিবার ২ নভেম্বর বিকালে দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের গোপন সংবাদের ভিত্তিতে দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম এর নেতৃত্বে মডেল থানার অফিসার এম এম ময়নুল ইসলাম ও তারাটিয়ার তদন্ত কেন্দ্রের আইসি মো: ফরহাদ আলীর সহয়োগীতায় উপজেলার দক্ষিণ রহিমপুর এলাকায় মো: সমশের আলীর (৪০) এর বাশঁ বাগানের ভিতরে অভিযান পরিচালনা করে পরিত্যাক্ত অবস্থায় একটি সচল রাইফেল ২০ রাউন্ড গুলি একটি ম্যাগাজিন উদ্ধার করে। তার আগে পুলিশ সেখানে অনেক ক্ষন উৎপেতে থেকে বাশঁ বাগানে তল্লাশী চালিয়ে কাউকে না পেয়ে পুলিশ রাতেই অস্ত্র ও গুলি উদ্ধার করে দেওয়ানগঞ্জ মডেল থানায় নিয়ে আসে। জানাগেছে ঘটনাস্থ থেকে প্রায় ১ কিলোমিটার পূর্বে ভারতীয় সিমান্ত। দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এম ময়নুল ইসলাম জানিয়েছেন এ বিষয়ে একটি অস্ত্র মামলা করার প্রস্তুতি চলছে।