ঢাকা   ১৪ ডিসেম্বর ২০১৯ | ৩০ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  সাইসেন্স ল্যাবরেটরী প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের শুভ উদ্বোধন (জামালপুরের খবর)        সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াছমিনের সাথে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের মত বিনিময় (জামালপুরের খবর)        এক দুয়োরাণীর বিয়ে ঢাক ডোল দিয়ে (জামালপুরের খবর)        জামালপুরে শিশু কল্যাণ কমিটির সভা (জামালপুরের খবর)        সরিষাবাড়ী বর্ণাঢ্য শুভাযাত্রায় হানাদারমুক্ত দিবস উৎযাপন (জামালপুরের খবর)        মাদারগঞ্জে আমন ধান ক্রয়ে কৃষকের মাঝে লটারী অনুষ্ঠিত (জামালপুরের খবর)        জামালপুরে বাঁশচড়া ইউনিয়ন পরিষদ ভবন অন্যত্র সরিয়ে নেয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ (জামালপুরের খবর)        জামালপুরে গাড়িতে অগ্নি সংযোগ এর ঘটনায় জড়িতেদের গ্রেফতার ও শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন, স্বারকলিপি প্রদান (জামালপুরের খবর)        দিনাজপুরে একসঙ্গে ৪০ এতিম যুবক-যুবতীর বিয়ে (জেলার খবর)        সরকার আবার আগুন নিয়ে খেলা শুরু করেছে: রিজভী (রাজনীতি)      

শেরপুরে শুরু হয়েছে শিশুদের টয় ব্রিকস গেইম

Logo Missing
প্রকাশিত: 11:27:10 am, 2019-11-18 |  দেখা হয়েছে: 5 বার।

শেরপুর প্রতিনিধি:

শেরপুরে শিশুদের লাইব্রেরী মুখি করতে এবং মেধা ও সৃজনশীল বিকাশের লক্ষ্যে জেলা সরকারী গণগ্রন্থাগারে শিশুদের টয় ব্রিকস গেইম চালু হয়েছে। ১৬ নভেম্বর শনিবার বিকেলে টয় ব্রিকস গেইমের প্রথম দিন বেশ কযেক জন শিশু এসে এ গেইমে অংশ নেয়। এসময় লাইব্রেরিয়ান সাজ্জাদুল করিমসহ শিশুদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

সাংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের অধীনে গ্রন্থাগার অধিদপ্তর ও ব্রিটিশ কাউন্সিলে যৌথ উদ্যোগে লাইব্রেরি আনলিমিটেড প্রকল্পের আওতায় গত ৬ নভেম্বর এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এরই ধারাবাহিকতায় লাইব্রেরীতে প্রতিমাসের দ্বিতীয় ও শেষ শনিবার বিকেল ৪ টা থেকে ৫ টা পর্যন্ত শিশুরা এসে টয় ব্রিকস দিয়ে লাইব্রেরিতে সংগৃহিত গল্প এবং ছবির বই দেখে খেলার ছলে তাদের মেধা ও সৃজনশীল বিকাশে বিভিন্ন স্ট্যাচু, খেলনা, অবকাঠামোসহ নানা সামগ্রী তৈরী করবে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!