ঢাকা   মঙ্গলবার ০৭ জুলাই ২০২০ | ২৩ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  করোনা মোকাবিলা করেই উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে হবে: স্থানীয় সরকারমন্ত্রী (জাতীয়)        করোনায় হাজার হাজার মামলার তদন্তে স্থবিরতা বিরাজ করছে (জাতীয়)        ভারতে একদিনেই করোনা আক্রান্ত প্রায় ২৫ হাজার (আন্তর্জাতিক)        লাদাখ সীমান্তে ঝাঁকে ঝাঁকে উড়ছে মিলিটারি হেলিকপ্টার-যুদ্ধবিমান (আন্তর্জাতিক)        চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর (আন্তর্জাতিক)        উচ্ছসিত সাকিব আল হাসান (খেলাধুলা)        টাকা দিয়ে তদন্ত থামানো হয়েছে (খেলাধুলা)        মেন্ডিসের গাড়ীর ধাক্কায় নিহত সাইকেল আরোহী (খেলাধুলা)        ঐশ্বরিয়াকে নিয়ে আফসোস করলেন ব্র্যাড পিট (বিনোদন)        স্বজনপ্রীতি বিতর্কে মুখ খুললেন টাইগার (বিনোদন)      

শেরপুরে শুরু হয়েছে শিশুদের টয় ব্রিকস গেইম

Logo Missing
প্রকাশিত: 11:27:10 am, 2019-11-18 |  দেখা হয়েছে: 1 বার।

শেরপুর প্রতিনিধি:

শেরপুরে শিশুদের লাইব্রেরী মুখি করতে এবং মেধা ও সৃজনশীল বিকাশের লক্ষ্যে জেলা সরকারী গণগ্রন্থাগারে শিশুদের টয় ব্রিকস গেইম চালু হয়েছে। ১৬ নভেম্বর শনিবার বিকেলে টয় ব্রিকস গেইমের প্রথম দিন বেশ কযেক জন শিশু এসে এ গেইমে অংশ নেয়। এসময় লাইব্রেরিয়ান সাজ্জাদুল করিমসহ শিশুদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

সাংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের অধীনে গ্রন্থাগার অধিদপ্তর ও ব্রিটিশ কাউন্সিলে যৌথ উদ্যোগে লাইব্রেরি আনলিমিটেড প্রকল্পের আওতায় গত ৬ নভেম্বর এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এরই ধারাবাহিকতায় লাইব্রেরীতে প্রতিমাসের দ্বিতীয় ও শেষ শনিবার বিকেল ৪ টা থেকে ৫ টা পর্যন্ত শিশুরা এসে টয় ব্রিকস দিয়ে লাইব্রেরিতে সংগৃহিত গল্প এবং ছবির বই দেখে খেলার ছলে তাদের মেধা ও সৃজনশীল বিকাশে বিভিন্ন স্ট্যাচু, খেলনা, অবকাঠামোসহ নানা সামগ্রী তৈরী করবে।