ঢাকা   ২২ ফেব্রুয়ারী ২০২০ | ১০ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন অনুকরণীয়: প্রাণিসম্পদ মন্ত্রী (জাতীয়)        খালেদাকে নিয়ে বারবার প্রশ্নের জবাব দেয়ার সময় নেই: ওবায়দুল কাদের (রাজনীতি)        কেন্দ্রীয় শহীদ মিনারে থাকবে ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা: ডিএমপি কমিশনার (জাতীয়)        খালেদার জামিন আবেদনের শুনানি রোববার (আইন ও বিচার)        দেশে প্রথমবারের মত ‘হাঁটা দিবস’ পালিত (জাতীয়)        সরিষাবাড়ীতে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত (জামালপুরের খবর)        বকশিগঞ্জ শিক্ষার্থীবিহীন দুস্থ্য প্রতিবন্ধী কারিগরি শিক্ষা ও প্রশিক্ষণ কেন্দ্র : ৯ প্রতিবন্ধীর শিক্ষাবৃত্তি (জামালপুরের খবর)        শেরপুরে আখেরী মুনাজাতের মধ্য দিয়ে শেষ হলো বিশ্ব জাকের মঞ্জিলের উরশ (জেলার খবর)        শ্রীবরদীতে বৈদেশিক কর্মসংস্থান সচেতনতা শীর্ষক প্রচার, প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত (জেলার খবর)        একনেকে ১৩ হাজার ৬৩৯ কোটি ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন (জাতীয়)      

তথ্য প্রতিমন্ত্রীর জন্মদিনে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই শিক্ষার্থীদের মাঝে বিতরণ

Logo Missing
প্রকাশিত: 11:30:41 am, 2019-11-18 |  দেখা হয়েছে: 1 বার।

সোলায়মান হোসেন হরেক:

তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসানের ৪৫তম জন্মদিনে বঙ্গবন্ধুরর অসমাপ্ত আতœজীবনী সাড়ে তিনশটি বই শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে। ১৭ নভেম্বর দুপুরে উপজেলা ছাত্রলীগের উদ্দ্যোগে সিমলা বাজার বাস টার্মিনাল এলাকায় মুরাদ হাসানের জন্মদিন অনুষ্ঠানে এ বই বিতরণ করা হয়।

উপজেলা ছাত্রলীগের নেতা শরিফুল ইসলাম নিরবের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন এডভোকেট মতিয়র রহমান স্মৃতি সংসদের সভাপতি সাবেক চেয়ারম্যান আজমত আলী মাষ্টার, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক মিজানুর রহমান, যুবলীগ নেতা শাখাওয়াতুল আলম মুকুল,রানা সরকার, সামিউল ইসলাম, শামীম জাকারীয়া, ছাত্রলীগ নেতা নাঈমুর রহমান দূর্জয়, নাছির উদ্দিন, নাজমুল ইসলাম প্রমুখ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লেখা অসমাপ্ত আতœজীবনী বই হাতে পেয়ে শিক্ষার্থী জাকিয়া সুলতানা, খাদিজা আক্তার, সাদিয়া রহমান,মিম আক্তার, মনিষাসহ অনেকেই জানান, তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের জন্মদিনে বঙ্গবন্ধুরর মতো মহান এই নেতার নিজের লেখা অসমাপ্ত আতœজীবনী বই পেয়ে আমরা অনেক খুশি। তিনি এই বাংলাদেশ নামক রাষ্ট্রের স্থপতি। বইটি পড়ে বাংলাদেশের ইতিহাস এবং বঙ্গবন্ধুর সম্পর্কে অনেক কিছুই জানতে পারবো। আমরা চাই বঙ্গবন্ধু অসমাপ্ত আত্মজীবনী বইটি নতুন প্রজন্মের কাছে সরকারি ভাবে আজকের মতো বিনা মূল্যে বিতরণ করা হোক এই দাবি জনায় সকল শিক্ষার্থীরা।

যুবলীগ নেতা শাখাওয়াতুল আলম মুকুল বলেন, জামালপুর -৪ সরিষাবাড়ী আসনে আওয়ামীলীগের কান্ডারী বঙ্গবন্ধুর আর্দশে রাজপথের সৈনিক তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসানের ৪৫তম জন্মদিনে জাতীর পিতার অসমাপ্ত আত্মজীবনী বইটি নতুন প্রজন্মের কাছে পৌঁছে দেয়ার জন্য বিনামূল্যে বিতরন করা হয়েছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!