ঢাকা   মঙ্গলবার ২৮ জানুয়ারী ২০২০ | ১৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  মুজিববর্ষ উপলক্ষে সশস্ত্র বাহিনী বোর্ডের কম্বল বিতরণ (জামালপুরের খবর)        ইসলামপুরে যত্রতত্র ডাক্তারী পরীক্ষা ছাড়াই পশু জবাই : জনস্বাস্থ্য হুমকীর মুখে (জামালপুরের খবর)        জামালপুরে ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত (জামালপুরের খবর)        দেওয়ানগঞ্জে একই পরিবারে তিন প্রতিবন্ধী (জামালপুরের খবর)        বকশিগঞ্জ গ্রামীণ রাস্তায় শ্রমিকদের সাথে মাটি কাটলেন উপজেলা নির্বাহী অফিসার (জামালপুরের খবর)        ছোনটিয়া উচ্চ বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া (জামালপুরের খবর)        মামুন স্মৃতি পাবলিক উচ্চ বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া (জামালপুরের খবর)        ইসলামপুর কমিউনিটি ক্লিনিকের সেবার মান উন্নয়ন বিষয়ক মুখোমুখি সভা (জামালপুরের খবর)        সাংবাদিক এম শফিকুল ইসলাম ফারুকের পিতা আনিছুর রহমান আর নেই (জামালপুরের খবর)        শরিফপুর ইউনিয়ন পরিষদে সুলার প্যানেল বিতরণ (জামালপুরের খবর)      

জামালপুরে গৃহবধুকে গণধর্ষন ও স্বামীকে হত্যার অভিযোগে আটক-১

Logo Missing
প্রকাশিত: 03:20:02 pm, 2019-11-19 |  দেখা হয়েছে: 1 বার।

তানভীর আহমেদ হীরা:

জামালপুরে এক গৃহবধুকে গণধর্ষন ও তার স্বামীকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টার অভিযোগ উঠেছে। সোমবার (১৮অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে নির্যাতনের শিকার ওই গৃহবধু জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পুলিশ একটি অপমৃত্যুর মামলা করলেও, ধর্ষনের মামলা নেয়নি বলে অভিযোগ নির্যাতিতার।

জামালপুর সদর উপজেলার ১০নং শ্রীপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে ধর্ষনের শিকার ওই গৃহবধু জানায়, শুক্রবার (১৫নভেম্বর) রাত ৮টার দিকে ঘর থেকে বাইরে বের হলে প্রতিবেশী ছানোয়ার, শাওন ও রফিজ উদ্দিন তাকে বাড়ির সিমানা থেকে ধরে নিয়ে যায়। পরে ওই গৃহবধূকে ছানোয়ারের বাড়ির পেছনে একটি জঙ্গলে নিয়ে ধর্ষন করে এবং গাছের সাথে বেঁধে মারধর করে। এরপর ওই গৃহবধুকে ছানোয়ারের বাড়িতে আটকে রাখে। খবর পেয়ে তার স্বামী খলিলুর রহমান ঘটনাস্থলে এসে প্রতিবাদ করতে গেলে তাকে মারধর করে হত্যা করে।পরে নিহত কাঠ মিস্ত্রি খলিলুর রহমানের লাশ তার বাড়ির পাশে কাঠাঁল গাছে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে। পরদিন সকালে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় এবং একটি অপমৃত্যু মামলা করে। তবে হত্যাকান্ড এবং ধর্ষনের বিষয়ে পুলিশ কোন মামলা নেয়নি বলে অভিযোগ করেন নির্যাতিতা ওই গৃহবধু ও নিহতের বাবা ইমান আলী। ওই গৃহবধু বর্তমানে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পরিবারের পক্ষ থেকে জানান, পুলিশের কাছে বারবার ধর্ষনের কথা বললেও পুলিশ আমাদের কথা পাত্তা দেয়নী বরং নিহত খলিলকে ময়নাতদন্ত করে অপমৃত্যু মামলা করে চালিয়ে দেয়। এদিকে তিন দিন হয়ে গেলে ধর্ষিতার অবস্থা অবনতি হলে আমরা নিজেরাই হাসপাতালে এনে ভর্তি করি।

জামালপুর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা: হাসানুল বারী শিশির কর্তব্যরত চিকিৎসক জানান, প্রাথমিক পর্যাবেক্ষনে ধর্ষনের নমুনা পাওয়া যাচ্ছে । তবে তাকে গাইনি বিশেজ্ঞ পরিক্ষা করলে চুড়ান্ত রির্পোট পাওয়া যাবে ।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সালেমুজ্জামান জানান, ময়না তদন্তের রিপোর্ট পেলে এটি হত্যা না আত্মহত্যা তা জানা যাবে। ধর্ষনের ব্যাপারে কোন অভিযোগ করা হয়নি, হলে আমরা ব্যবস্থা নিবো। এ কথা শোনা পর সোমবার দিবাগত রাতে থানায় এসে নির্যাতিতা একটি ধর্ষন মামলা দায়ের করলে মঙ্গলবার সকালে আব্দুল হকের ছেলে শাওন (২৫) কে আটক করে বলে জানিয়েছেন ।