ঢাকা   মঙ্গলবার ২৮ জানুয়ারী ২০২০ | ১৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  মুজিববর্ষ উপলক্ষে সশস্ত্র বাহিনী বোর্ডের কম্বল বিতরণ (জামালপুরের খবর)        ইসলামপুরে যত্রতত্র ডাক্তারী পরীক্ষা ছাড়াই পশু জবাই : জনস্বাস্থ্য হুমকীর মুখে (জামালপুরের খবর)        জামালপুরে ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত (জামালপুরের খবর)        দেওয়ানগঞ্জে একই পরিবারে তিন প্রতিবন্ধী (জামালপুরের খবর)        বকশিগঞ্জ গ্রামীণ রাস্তায় শ্রমিকদের সাথে মাটি কাটলেন উপজেলা নির্বাহী অফিসার (জামালপুরের খবর)        ছোনটিয়া উচ্চ বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া (জামালপুরের খবর)        মামুন স্মৃতি পাবলিক উচ্চ বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া (জামালপুরের খবর)        ইসলামপুর কমিউনিটি ক্লিনিকের সেবার মান উন্নয়ন বিষয়ক মুখোমুখি সভা (জামালপুরের খবর)        সাংবাদিক এম শফিকুল ইসলাম ফারুকের পিতা আনিছুর রহমান আর নেই (জামালপুরের খবর)        শরিফপুর ইউনিয়ন পরিষদে সুলার প্যানেল বিতরণ (জামালপুরের খবর)      

রাজশাহী মেডিকেলের ভবন থেকে ঝাঁপ দিয়ে রোগীর আত্মহত্যা

Logo Missing
প্রকাশিত: 02:22:14 am, 2019-11-21 |  দেখা হয়েছে: 2 বার।

আ.জা. ডেক্স:

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল ভবনের তৃতীয় তলা থেকে লাফ দিয়ে জেসমিন আরা (২৭) নামে এক রোগী আত্মহত্যা করেছে। গত মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে রামেক হাসপাতালের ৩৮ নম্বর ওয়ার্ডের সামনে এই ঘটনা ঘটে। নিহত জেসমিন আরা রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর গ্রামের আসাদুল ইসলামের স্ত্রী। হাসপাতাল পুলিশ বক্সের বরাত দিয়ে রাজশাহী মহানগরের রাজপাড়া থানার ওসি শাহাদাত হোসেন খান বলেন, জন্ডিসে আক্রান্ত হওয়ায় জেসমিন আরাকে গত ১৩ নভেম্বর বাগমারা থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়। ওই দিন থেকেই তিনি হাসপাতালের ৩৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। গত মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে সবার অগোচরে তিনি ওয়ার্ডের বাইরে গিয়ে তিনতলা থেকে ঝাঁপ দেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে হাসপাতাল পুলিশ বক্সের সদস্যরা নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। ওসি আরও বলেন, নিহত জেসমিন মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনতলা থেকে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। এরপরও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ ছাড়া নিহতের লাশ ময়নাতদন্ত করা হবে। আপাতত এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।