ঢাকা   মঙ্গলবার ২৮ জানুয়ারী ২০২০ | ১৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  মুজিববর্ষ উপলক্ষে সশস্ত্র বাহিনী বোর্ডের কম্বল বিতরণ (জামালপুরের খবর)        ইসলামপুরে যত্রতত্র ডাক্তারী পরীক্ষা ছাড়াই পশু জবাই : জনস্বাস্থ্য হুমকীর মুখে (জামালপুরের খবর)        জামালপুরে ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত (জামালপুরের খবর)        দেওয়ানগঞ্জে একই পরিবারে তিন প্রতিবন্ধী (জামালপুরের খবর)        বকশিগঞ্জ গ্রামীণ রাস্তায় শ্রমিকদের সাথে মাটি কাটলেন উপজেলা নির্বাহী অফিসার (জামালপুরের খবর)        ছোনটিয়া উচ্চ বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া (জামালপুরের খবর)        মামুন স্মৃতি পাবলিক উচ্চ বিদ্যালয়ে এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া (জামালপুরের খবর)        ইসলামপুর কমিউনিটি ক্লিনিকের সেবার মান উন্নয়ন বিষয়ক মুখোমুখি সভা (জামালপুরের খবর)        সাংবাদিক এম শফিকুল ইসলাম ফারুকের পিতা আনিছুর রহমান আর নেই (জামালপুরের খবর)        শরিফপুর ইউনিয়ন পরিষদে সুলার প্যানেল বিতরণ (জামালপুরের খবর)      

শ্রীবরদীতে আটশ কৃষক পেল সরিষা বীজ ও সার

Logo Missing
প্রকাশিত: 02:49:38 am, 2019-11-21 |  দেখা হয়েছে: 3 বার।

শ্রীবরদী সংবাদদাতা:

কৃষকদের ঘাটতি পূরণ ও প্রনোদনা হিসেবে শেরপুরের শ্রীবরদী উপজেলায় আটশ কৃষকের মাঝে বিতরণ করা হলো সরিষা বীজ ও সার। কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে এসব বীজ ও সার বিতরণ করা হয়। এ সময় জাতীয় ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন ঘোষণা করা হয়। এ উপলক্ষে বুধবার দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অফিস মাঠে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তার। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ নাজমুল হাছান। তিনি বলেন, উপজেলায় ৮শ প্রান্তিক কৃষকের মধ্যে প্রতিজনকে ১ কেজি সরিষার বীজ, ২০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার বিতরণ করা হয়।
উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার শাজাহান কবিরের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। তিনি বক্তব্যের এক পর্যায়ে জাতীয় ইঁদুর নিধন অভিযান উদ্বোধন ঘোষণা করেন। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, জেলা কৃষকলীগ সভাপতি আব্দুল কাদের, সহকারি কৃষি অফিসার গোলাম মোস্তফা ও উপজেলা তথ্যসেবা কর্মকর্তা মৌরি আক্তার। পরে ইঁদুর নিধনের কৃতিত্ব অর্জনের জন্যে কৃষক সোবাহান, সামছুল হক ও আব্দুল হামিদের হাতে পুরস্কার তুলে দেন অতিথি বৃন্দ।