ঢাকা   সোমবার ২১ অক্টোবর ২০১৯ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  আবরার হত্যা: অমিত সাহা ও রাফাত কারাগারে (আইন ও বিচার)        ভিয়েতনামের সঙ্গে বাণিজ্য বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর (জাতীয়)        বরিশালে দেওয়া বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন (রাজনীতি)        ভোলায় পুলিশের সঙ্গে ‘তৌহিদী জনতা’র সংঘর্ষ, নিহত ৪ (জেলার খবর)        খালেদার দেখা চান ঐক্যফ্রন্ট নেতারা (রাজনীতি)        আমরা সবাই যেন সতর্কতার সঙ্গে ব্যবস্থা নিই : সাঈদ খোকন (ঢাকা)        প্রধানমন্ত্রীর কাছে রুশ ভাষায় প্রকাশিত তিনটি বই হস্তান্তর (জাতীয়)        ক্যাসিনোবিরোধী অভিযান চলবেই: স্বরাষ্ট্রমন্ত্রী (জাতীয়)        তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে বিশ্বে নেতৃত্ব দেবে বাংলাদেশ: জয় (জাতীয়)        সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তাকে হাইকোর্টে তলব (আইন ও বিচার)      

জিপি স্টার গ্রাহকরা গো জায়ান থেকে বিমান টিকেট কেনায় ছাড় পাবেন

Logo Missing
প্রকাশিত: 12:20:56 am, 2018-10-02 |  দেখা হয়েছে: 5 বার।

আজ ডেক্স

স্টার গ্রাহকদের উড়োজাহাজের টিকেট কেনায় ছাড়ের অফার দিতে গো জায়ানের সাথে চুক্তি করেছে গ্রামীণফোন।
সম্প্রতি জিপি হাউজে গ্রামীণফোনের বিপণন বিভাগের হেড অব কাস্টমার ভ্যালু ম্যানেজমেন্ট এ ই এম সাইদুর রহমান এবং গো জায়ানের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী রিদওয়ান হাফিজ এই চুক্তিতে স্বাক্ষর করেন।
গো জায়ান আইএটিএ নিবন্ধিত অনলাইন ট্রাভেল এজেন্সি, যারা অনলাইনে ভ্রমণ সংক্রান্ত বিভিন্ন সেবা দিয়ে থাকে।
গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জিপি স্টার গ্রাহকদের জন্য গো জায়ান ও গ্রামীণফোনের এ অফারটি ১ অক্টোবর থেকে পরবর্তী ৬ মাস পর্যন্ত চলবে।
এ সময়ের মধ্যে জিপি স্টার গ্রাহকরা আগামি ৬ মাসে গো জায়ান থেকে আন্তর্জাতিক রুটের উড়োজাহাজের টিকেট কেনায় ২২ হাজার টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ পাবেন।
এক্ষেত্রে প্রতিবার টিকেট কেনায় ছাড়ের পরিমাণ বাড়তে থাকবে। এ অফার নেওয়া যাবে শুধুমাত্র িি.িমড়ুধুধধহ.পড়স/মঢ়ংঃধৎ ওয়েবসাইট থেকে।