ঢাকা   শুক্রবার ২২ নভেম্বর ২০১৯ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  আফগানদের উড়িয়ে ফাইনালে বাংলাদেশ (খেলাধুলা)        আচমকাই দিন-রাতের টেস্ট খেলতে প্রস্তাব দেয় ভারত (খেলাধুলা)        মুমিনুলের আক্ষেপ সাইফের জন্য (খেলাধুলা)        এসএ গেমসের মেয়েদের দল রুমানাকে ছাড়াই (খেলাধুলা)        ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান (খেলাধুলা)        রোহিঙ্গা নির্যাতন : আন্তর্জাতিক বিচার আদালতের মুখোমুখি সু চি (আন্তর্জাতিক)        ভারতের সঙ্গে অত্যাধুনিক নৌ-অস্ত্র চুক্তি অনুমোদন যুক্তরাষ্ট্রের (আন্তর্জাতিক)        আমদানি করা নেতার কথায় বিশ্বাস করবেন না: মমতা (আন্তর্জাতিক)        যৌন কেলেঙ্কারি: দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন প্রিন্স অ্যান্ড্রু (আন্তর্জাতিক)        কলকাতায় রুনা লায়লা (বিনোদন)      

শহীদুল ইসলাম শাহ্জালাল ব্যাংকের নতুন এমডি

Logo Missing
প্রকাশিত: 12:21:56 am, 2018-10-02 |  দেখা হয়েছে: 11 বার।

আজ ডেক্স

শাহ্জালাল ইসলামি ব্যাংক লিমিটেডের নতুন ব্যবস্থাপনা পরিচালক হয়েছেন এম শহীদুল ইসলাম, যিনি এতদিন বেসরকারি এই ব্যাংকটির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করে আসছিলেন।
শহীদুল ইসলাম সোমবার নতুন দায়িত্ব বুঝে নেন বলে ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।
ব্যাংকিং খাতে ৩৪ বছরের অভিজ্ঞতাসম্পন্ন শহীদুল শাহ্জালাল ইসলামি ব্যাংকে যোগ দেওয়ার আগে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ছিলেন।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনায় স্নাতকোত্তর ডিগ্রি নেওয়ার পর ১৯৮৪ সালে ন্যাশনাল ব্যাংকে কর্মজীবন শুরু করেন শহীদুল।
সেখানে দীর্ঘ ১৪ বছর দায়িত্ব পালনের পর ১৯৯৭ সালে প্রাইম ব্যাংক লিমিটেডে যোগ দেন তিনি। প্রাইম ব্যাংকের বিভিন্ন পদে ১১ বছর কাজ করার পর ২০০৮ সালে তিনি যোগ দেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডে।
দীর্ঘ কর্মজীবনে করপোরেট ক্রেডিট, এসএমই ক্রেডিট, বৈদেশিক বাণিজ্য, কনজ্যুমার ব্যাংকিং, ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট, সিন্ডিকেটেড ফাইন্যান্স, বৈদেশিক বিনিয়োগ, ফাইন্যান্স এবং ট্রেজারি বিষয়ে কাজের অভিজ্ঞতা রয়েছে শহীদুল ইসলামের।