ঢাকা   মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মানববন্ধন কর্মসূচী পালিত (জামালপুরের খবর)        জামালপুরে মিটার-রিডার ও ম্যাসেঞ্জার ঐক্য পরিষদের কর্মবিরতি (জামালপুরের খবর)        নকলায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে মানববন্ধন (জামালপুরের খবর)        বকশীগঞ্জ উপজেলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালি (জামালপুরের খবর)        জামালপুরে এনএসভিসি প্রকল্পের শিখন বিনিময় সভা অনুষ্ঠিত (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয়তাবাদী শ্রমিকদলের মানববন্ধন (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে সা’দ পন্থীদের ইজতেমা বন্ধের দাবিতে বিক্ষোভ সমাবেশ, মিছিল (জামালপুরের খবর)        শেরপুরে নিরাপদ সড়ক দিবস পালিত (জামালপুরের খবর)        ঝিনাইগাতীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মানববন্ধন (জামালপুরের খবর)      

বনশ্রী ও গুলশানে এখন ভাইব্রেন্ট, থাকছে ৪০ শতাংশ ছাড়

Logo Missing
প্রকাশিত: 12:25:52 am, 2018-10-02 |  দেখা হয়েছে: 7 বার।

আজ ডেক্স

যাত্রা শুরুর চার মাসের মধ্যে গ্রাহকদের চাহিদা ও ধারাবাহিকতা বজায় রেখে সম্প্রতি বনশ্রী ও গুলশানের পুলিশ প্লাজায় শো-রুম উদ্বোধন করেছে ভাইব্রেন্ট। যাত্রা শুরুর পর থেকে চাহিদা, রুচিশীলতা ও আধুনিকতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮শ মডেলের আধুনিক ডিজাইনের পুরুষ, নারী ও শিশুদের জন্য জুতার কালেকশন থাকছে শো-রুমগুলোতে।
নতুন শো-রুম দুটি বাড়ি নম্বর- বি-৭৩, দক্ষিণ বনশ্রী প্রধান সড়ক, গোড়ান ও পুলিশ প্লাজা কনকর্ড, চতুর্থ তলা, গুলশান-১ এ।
ভাইব্রেন্ট পণ্যের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা দেওয়ার প্রতিজ্ঞা নিয়ে আত্মপ্রকাশ করেছে। ভাইব্রেন্টের প্রোডাক্ট নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি। এখানে কোনো প্রকার পিগ-স্কিন ব্যবহার করা হয় না।
যাত্রার শুরুতে চলতি বছর ঢাকা ও চট্টগ্রামসহ বিভিন্ন শহরে ১০টি আউটলেটের পরিকল্পনা অনুযায়ী ইতোমধ্যে ঢাকার মৌচাক, হাজীপাড়া, গুলশান, পুলিশ প্লাজা, বনশ্রী ও চট্টগ্রামের হালিশহরে ভাইব্রেন্টের শো-রুম উদ্বোধন করা হয়েছে। শিগগিরই ঢাকার শেওড়াপাড়া, সিলেট ও বগুড়ায় আরো তিনটি শো-রুম উদ্বোধন করা হবে।
ভাইব্রেন্ট পণ্যে ছাড়প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে বিভিন্ন ডিজাইনের জুতা ছাড়াও রয়েছে বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্য লাইফ স্টাইল সামগ্রী।
ভাইব্রেন্টের কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে সারাদেশের ৬৪টি জেলা শহরে ধারাবাহিকভাবে শো-রুম খোলা হবে। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি আউটলেটেই ক্যাশ ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহণ করা হয়। ইতোমধ্যে অনলাইনের মাধ্যমেও ভাইব্রেন্টের সব পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভুক্ত হয়েছে।
ভাইব্রেন্টের গ্রাহকদের জন্য নির্দিষ্ট পণ্যের উপর অফার হিসেবে থাকছে ৪০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। এ ছাড়া জিপি স্টার গ্রাহকদের জন্য সব পণ্যের উপর ১৫ শতাংশ মূল্যছাড় ঘোষণা করা হয়েছে।