ঢাকা   সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  মুসলিম ছাত্রকে খ্রিষ্টান করার প্রতিবাদে ইত্তেফাকুল ওলামার বিক্ষোভ (জামালপুরের খবর)        জামালপুরে ৪র্থ জেলা কাব ক্যাম্পুরীর উদ্বোধন (জামালপুরের খবর)        নারীর মানবাধিকার, জেহুার, লিডারশীপ ও নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে করণীয় বিষয়ে ওরিয়েন্টেশন (জামালপুরের খবর)        বাংলাদেশ যুব মহিলা লীগ মাদারগঞ্জ উপজেলা শাখা র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত (জামালপুরের খবর)        রৌমারীতে পিতাকে খুনের আসামীদের ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানববন্ধন (জেলার খবর)        ৪ ক্লাবে পুলিশের অভিযান, পাওয়া গেলো ক্যাসিনো খেলার সরঞ্জাম-টাকা-মাদক (জাতীয়)        সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে বিচার বিভাগীয় কর্মকর্তাদের জন্য নির্দেশনা (জাতীয়)        আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযানে সরকারের প্রতি মানুষের আস্থা বাড়বে: কৃষিমন্ত্রী (জাতীয়)        প্রাতিষ্ঠানিক দুর্নীতি এবং দলীয় দুর্নীতিবাজ নেতাকর্মীদের নিয়ন্ত্রণে হার্ডলাইনে সরকার (জাতীয়)        দুর্নীতিবিরোধী অভিযানকে সর্বাত্মক সমর্থন করে জাপা: জিএম কাদের (জাতীয়)      

এবার অস্ট্রেলিয়ার কনসার্ট মাতাবেন 'মাকসুদ ও ঢাকা'

Logo Missing
প্রকাশিত: 09:46:04 pm, 2018-10-02 |  দেখা হয়েছে: 1 বার।

আজ ডেক্স

৭ বছর পর আবার অস্ট্রেলিয়ায় প্রবাসী বাঙালিদের গান শোনাতে যাচ্ছেন জনপ্রিয় ব্যান্ড 'মাকসুদ ও ঢাকা'। ২০১৩ সালে সিডনি ও ক্যানবেরায় প্রথম কনসার্ট করেছিল এই ব্যান্ড। এবার অস্ট্রেলিয়ায় তিন জায়গায় কনসার্টে অংশ নেবেন তারা।
ব্যান্ডটির প্রথম কনসার্ট অনুষ্ঠিত হবে ৫ অক্টোবর। এরপর দ্বিতীয় ও তৃতীয় কনসার্ট যথাক্রমে ১৩ ও ২১ অক্টোবর সিডনি ও মেলবোর্নে অনুষ্ঠিত হবে।
বর্তমান ‘মাকসুদ ও ঢাকা’ ব্যান্ডের সদস্যরা হলেন মাকসুদুল হক-প্রধান গায়ক এবং দলপ্রধান, ফজলুল হক মন্টু-ড্রামস, জন সার্টন মুন্সী-বেজ গিটার ও একরামুল হক-গিটার, গোলাম রাব্বানী সোহাগ-কীবোর্ড ও কণ্ঠশিল্পী।
এ সম্পর্কে মাকসুদ বলেন, ‘অস্ট্রেলিয়ায় অনেক প্রবাসী আছেন। তাদের গান শোনাতে আমাদের ভাল লাগে। কারণ প্রবাসী বাঙালিদের সঙ্গে অনেকদিন পর দেখা হবে। আশা করি অনুষ্ঠান সম্পন্ন করে ভালোভাবে দেশে ফিরতে পারব।’ আগামি ৩ অক্টোবর অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়বে তারা। দেশে ফিরবেন ২২ অক্টোবর।