ঢাকা   মঙ্গলবার ১৯ ফেব্রুয়ারী ২০১৯ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামায়াত আদর্শ ধরে রাখলে পরিবর্তন বলা যাবে না: ওবায়দুল কাদের (রাজনীতি)        ৫৬টি সাইট বন্ধের নির্দেশ, বন্ধ হচ্ছে ১৫ হাজার পর্নো ও ২ হাজার জুয়ার সাইট (বিবিধ)         বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাতের মধ্যে চারটি সমঝোতা স্মারক স্বাক্ষর (জাতীয়)        ডাকসু: ৬ দফা দাবিতে উপাচার্য কার্যালয় ঘেরাও (রাজনীতি)        ব্যাংকের সংখ্যা নিয়ে চিন্তিত নন অর্থমন্ত্রী (জাতীয়)        নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জে শাবি চ্যাম্পিয়ন (জাতীয়)        দেশজুড়ে অবৈধভাবে চলা বিদ্যুৎচালিত যানবাহনকে বৈধতা দেয়ার উদ্যোগ (জাতীয়)        ডাকসু নির্বাচন, বৃহত্তর ঐক্য করবে বাম ছাত্রসংগঠন (রাজনীতি)        বাংলাদেশ-ভারত সীমান্ত বিশ্বসেরা (জাতীয়)        জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় ধনী দেশগুলোকে ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর (জাতীয়)      

বকশীগঞ্জ উপজেলায় দশানী নদী থেকে বালু উত্তোলণের ২ ড্রেজার মেশিন ধ্বংস : জব্দ ২

Logo Missing
প্রকাশিত: 11:00:40 pm, 2018-10-03 |  দেখা হয়েছে: 3 বার।

বকশীগঞ্জ সংবাদদাতা
জামালপুর জেলা বকশীগঞ্জ উপজেলার দশানী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলণের দরুণ স্থানীয় প্রশাসন ২ ড্রেজার মেশিন ধ্বংস ও ২টি জব্দ করেছে।
গতকাল ৩ অক্টোবর বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা কামালেরবার্ত্তী দশানী নদীর উপর ব্রীজের দুই পার্শ্বে থেকে অবৈধভাবে বালু উত্তোলণ করার অপরাধে ২টি ড্রেজার মেশিন ও মেশিনের ব্যবহৃত প্লাস্টিক পাইপ ধ্বংস এবং ২টি ড্রেজার মেশিন জব্দ করেছেন। এছাড়াও উত্তোলণকৃত বালু নিলাম ডাকের মাধ্যমে ১ লক্ষ ৭৫ হাজার টাকায় দেওয়া হয়েছে। জব্দকৃত ২টি ড্রেজার মেশিন সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ নুরু মিয়ার জিম্মায় রাখা হয়েছে। অভিযান পরিচালনা কাজে পুলিশ প্রশাসনের এ.এস.আই রুবেল, এ.এস.আই সেলিম ছাড়াও সাধুরপাড়া ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মোক্তারুজ্জামান, ইউএনও অফিসের নাজির মোঃ শহীদুল ইসলাম ও এলাকাবাসীদের মধ্যে অনেকেই উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার জানিয়েছেন অবৈধভাবে বালু উত্তোলণকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে এবং জরিতদের আইনের আওতায় আনা হবে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!