ঢাকা   মঙ্গলবার ২৫ জুন ২০১৯ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  নিরাপত্তা ব্যবস্থা ঢেলে সাজানো হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী (জাতীয়)        ভারতে বিটিভি ও বেতার সম্প্রচারের ব্যবস্থা চূড়ান্ত: তথ্যমন্ত্রী (জাতীয়)        মুক্তিযোদ্ধাদের বয়স নির্ধারণে গেজেট অবৈধ ঘোষণার রায় আপিলেও বহাল (জাতীয়)        থানা নয়, দুদক কার্যালয়েই হবে দুর্নীতির মামলা (আইন ও বিচার)        স্বর্ণ ব্যবসায়ীদের বন্ড লাইসেন্স দেওয়া হবে (জাতীয়)         গায়ে কেরোসিন ঢেলে কিশোরের আত্মহত্যার চেষ্টা (জেলার খবর)        ‘প্রতিষ্ঠাবার্ষিকীর প্রতিজ্ঞা, সমৃদ্ধ বাংলাদেশ গড়ব’ (রাজনীতি)        সরকারি কর্মকর্তাদের প্রধানমন্ত্রী জনসেবার চিন্তা থেকে কাজ করলেই দেশকে এগিয়ে নিতে পারবেন (রাজনীতি)         ১২ জেলায় নতুন ডিসি (বিবিধ)        রেলওয়ের দক্ষিণ-পশ্চিমের বিপুল পরিমাণ পরিত্যক্ত সম্পত্তি বেহাত (জাতীয়)      

বকশীগঞ্জ উপজেলায় দশানী নদী থেকে বালু উত্তোলণের ২ ড্রেজার মেশিন ধ্বংস : জব্দ ২

Logo Missing
প্রকাশিত: 11:00:40 pm, 2018-10-03 |  দেখা হয়েছে: 3 বার।

বকশীগঞ্জ সংবাদদাতা
জামালপুর জেলা বকশীগঞ্জ উপজেলার দশানী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলণের দরুণ স্থানীয় প্রশাসন ২ ড্রেজার মেশিন ধ্বংস ও ২টি জব্দ করেছে।
গতকাল ৩ অক্টোবর বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা কামালেরবার্ত্তী দশানী নদীর উপর ব্রীজের দুই পার্শ্বে থেকে অবৈধভাবে বালু উত্তোলণ করার অপরাধে ২টি ড্রেজার মেশিন ও মেশিনের ব্যবহৃত প্লাস্টিক পাইপ ধ্বংস এবং ২টি ড্রেজার মেশিন জব্দ করেছেন। এছাড়াও উত্তোলণকৃত বালু নিলাম ডাকের মাধ্যমে ১ লক্ষ ৭৫ হাজার টাকায় দেওয়া হয়েছে। জব্দকৃত ২টি ড্রেজার মেশিন সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ নুরু মিয়ার জিম্মায় রাখা হয়েছে। অভিযান পরিচালনা কাজে পুলিশ প্রশাসনের এ.এস.আই রুবেল, এ.এস.আই সেলিম ছাড়াও সাধুরপাড়া ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মোক্তারুজ্জামান, ইউএনও অফিসের নাজির মোঃ শহীদুল ইসলাম ও এলাকাবাসীদের মধ্যে অনেকেই উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার জানিয়েছেন অবৈধভাবে বালু উত্তোলণকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে এবং জরিতদের আইনের আওতায় আনা হবে।