ঢাকা   ১৯ ডিসেম্বর ২০১৮ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  বিজয় দিবসে যান চলাচলে ডিএমপির নির্দেশনা (জাতীয়)        ড. কামালের আচরণ ষড়যন্ত্রের একটি অংশ: স্বরাষ্ট্রমন্ত্রী (রাজনীতি)        নির্বাচনী প্রচারণায় বুধবার সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী (রাজনীতি)        লালমনিরহাট সীমান্তে রাবার বুলেটে ৪ বাংলাদেশি আহত, বিএসএফের দুঃখ প্রকাশ (জেলার খবর)         ভাষাসৈনিক বিমল রায় চৌধুরী আর নেই (জাতীয়)         বিজয় দিবস উপলক্ষে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধ (জাতীয়)        আওয়ামী লীগের ইশতেহার প্রকাশ মঙ্গলবার (রাজনীতি)         সন্ত্রাস করলে কোনো দলই ছাড় পাবে না: ইসি রফিকুল (জাতীয়)        স্বরূপে ফিরতে পারেননি ড. কামাল: ওবায়দুল কাদের (রাজনীতি)        শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকব: ফখরুল (রাজনীতি)      

বকশীগঞ্জ উপজেলায় দশানী নদী থেকে বালু উত্তোলণের ২ ড্রেজার মেশিন ধ্বংস : জব্দ ২

Logo Missing
প্রকাশিত: 11:00:40 pm, 2018-10-03 |  দেখা হয়েছে: 3 বার।

বকশীগঞ্জ সংবাদদাতা
জামালপুর জেলা বকশীগঞ্জ উপজেলার দশানী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলণের দরুণ স্থানীয় প্রশাসন ২ ড্রেজার মেশিন ধ্বংস ও ২টি জব্দ করেছে।
গতকাল ৩ অক্টোবর বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মোহাম্মদ তাজুল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা কামালেরবার্ত্তী দশানী নদীর উপর ব্রীজের দুই পার্শ্বে থেকে অবৈধভাবে বালু উত্তোলণ করার অপরাধে ২টি ড্রেজার মেশিন ও মেশিনের ব্যবহৃত প্লাস্টিক পাইপ ধ্বংস এবং ২টি ড্রেজার মেশিন জব্দ করেছেন। এছাড়াও উত্তোলণকৃত বালু নিলাম ডাকের মাধ্যমে ১ লক্ষ ৭৫ হাজার টাকায় দেওয়া হয়েছে। জব্দকৃত ২টি ড্রেজার মেশিন সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ নুরু মিয়ার জিম্মায় রাখা হয়েছে। অভিযান পরিচালনা কাজে পুলিশ প্রশাসনের এ.এস.আই রুবেল, এ.এস.আই সেলিম ছাড়াও সাধুরপাড়া ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মোক্তারুজ্জামান, ইউএনও অফিসের নাজির মোঃ শহীদুল ইসলাম ও এলাকাবাসীদের মধ্যে অনেকেই উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার জানিয়েছেন অবৈধভাবে বালু উত্তোলণকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে এবং জরিতদের আইনের আওতায় আনা হবে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!