ঢাকা   শুক্রবার ২১ জুন ২০১৯ | ৭ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

   ১২ জেলায় নতুন ডিসি (বিবিধ)        রেলওয়ের দক্ষিণ-পশ্চিমের বিপুল পরিমাণ পরিত্যক্ত সম্পত্তি বেহাত (জাতীয়)        নাটোরে হত্যা মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যা (জেলার খবর)        উগ্র সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণ না করলে উন্নয়ন থমকে যাবে: মেয়র খোকন (ঢাকা)        শিক্ষার উন্নয়নে সীমিত সম্পদের সর্বোচ্চ ব্যবহারের ওপর গুরুত্ব শিক্ষামন্ত্রীর (শিক্ষা)         ওসি মোয়াজ্জেমের গ্রেফতারি পরোয়ানা যশোরে পৌঁছেছে (জেলার খবর)        ৫ লাখ ২৩ হাজার কোটি টাকার বাজেট পেশ (জাতীয়)        বাজেট দিতে হাসপাতাল থেকেই সংসদে গেলেন অসুস্থ অর্থমন্ত্রী (জাতীয়)        চট্টগ্রামে কৃত্রিম পরিবেশে জন্মালো ২৬টি অজগর ছানা (চট্রগ্রাম)        শেখ হাসিনার নির্বাচিত উক্তি নিয়ে দু’টি বইয়ের মোড়ক উন্মোচন (জাতীয়)      

বিনাকর্তনে ছাড়পত্র পেয়েছে ‘দেবী’

Logo Missing
প্রকাশিত: 05:05:19 pm, 2018-10-04 |  দেখা হয়েছে: 1 বার।

আজ ডেক্স

গতকাল (বুধবার) সেন্সর বোর্ডের সদস্যরা দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত এবং প্রযোজিত ‘দেবী’ ছবিটি দেখেন। দেখার পর বিনা কর্তনে ছবিটির ছাড়পত্র দেন তারা। সেন্সর বোর্ডের সদস্য নাসির উদ্দিন দিলু বলেন, ছবিটির কাহিনি ভালো। দেখে ভালোই লেগেছে। প্রায় দুই ঘন্টার ছবি এটি। ছবিটি বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। এদিকে ‘দেবী’ ছবিটি পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া। এই প্রতিষ্ঠানের কর্ণধার আবদুল আজিজ বলেন, ১৯ই অক্টোবর ছবিটি দর্শকরা বড়পর্দায় দেখতে পাবেন।
সকলে মিলে আলোচনা করে এই তারিখই চুড়ান্ত করেছি আমরা। এদিকে জয়া আহসানও ছবিটি নিয়ে বেশ আশাবাদী। বহুল প্রতীক্ষিত ‘দেবী’ ছবিটি নিয়ে অনেক আগে থেকেই প্রচার করে যাচ্ছেন ছবির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান। তার সঙ্গে অন্য অভিনয়শিল্পীরাও প্রচারণায় অংশ নিচ্ছেন। ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘দেবী’। ‘দেবী’ হুমায়ূন আহমেদ সৃষ্ট অমর চরিত্র মিসির আলি সিরিজের উপন্যাস। ছবিতে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এ ছাড়া আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া। ‘দেবী’ সরকারি অনুদানপ্রাপ্ত ছবি। মিসির আলি চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। এ ছাড়া ছবিতে রানু চরিত্রে জয়া আহসান, নিলু চরিত্রে শবনম ফারিয়া, আনিস চরিত্রে অনিমেষ আইচ আর এবং আহমেদ সাবেত চরিত্রে দেখা যাবে ইরেশ যাকেরকে।