ঢাকা   মঙ্গলবার ০৭ এপ্রিল ২০২০ | ২৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ৭০ হাজার ছাড়ালো (আন্তর্জাতিক)        হাসপাতালে ভর্তি ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন (আন্তর্জাতিক)        করোনায় লিবিয়ার সাবেক প্রধানমন্ত্রীর মৃত্যু (আন্তর্জাতিক)        তাবলিগে আসা পলাতক ৮ মালয়েশীয় নাগরিক দিল্লি বিমানবন্দরে আটক (আন্তর্জাতিক)        ভারতে ২৪ ঘণ্টায় ৩২ জনের মৃত্যু (আন্তর্জাতিক)        চীনে বাড়ছে উপসর্গহীন করোনা রোগী (আন্তর্জাতিক)        সিঙ্গাপুরে ২০ হাজার অভিবাসী শ্রমিক কোয়ারেন্টিনে (আন্তর্জাতিক)        এবার করোনায় আক্রান্ত বাঘ (আন্তর্জাতিক)        ইসলামপুরে রাতে ঘরে ঘরে ত্রানসামগ্রী নিয়ে প্রশাসন (জামালপুরের খবর)        জামালপুর জেলা পুলিশ কর্তৃক সাময়িক কর্মহীন সম্মানিত মহিলা ও পুরুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম (জামালপুরের খবর)      

দেশি মাসুদ রানা রাসেল, আন্তর্জাতিক সুমন

Logo Missing
প্রকাশিত: 08:51:48 pm, 2020-01-15 |  দেখা হয়েছে: 1 বার।

আ.জা. বিনোদন:

কাজী আনোয়ার হোসেনের সৃষ্টি গোয়েন্দা ও থ্রিলিং চরিত্র মাসুদ রানাকে নিয়ে একই সঙ্গে দুটি চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। একটি নির্মিত হবে দেশের জন্য অপরটি আন্তর্জাতিক প্রদর্শনীর জন্য। যেমন ঘটনা আগে আর শোনা যায়নি। দেশের জন্য নির্মিতব্য চলচ্চিত্রটিতে নায়ক হিসেবে দেখা যাবে চ্যানেল আইয়ের রিয়েলিটি শো কে হবেন মাসুদ রানা?-এর চ্যাম্পিয়ন রাসেল রানাকে। এটি পরিচালনা করতে পারেন সৈকত নাসির। চলচ্চিত্রের নাম হবে মাসুদ রানা। অপরদিকে আন্তর্জাতিক অঙ্গনের জন্য মাসুদ রানা নির্মাণে থাকছেন হলিউড নির্মাতা আসিফ আকবর। হলিউডের সিলভার নাইনের সাথে যৌথভাবে জাজের প্রযোজনায় এ ছবির নাম এমআর- নাইন। এতে মাসুদ রানা হিসেবে অভিনয় করবেন ঢাকা অ্যাটাক খ্যাত অভিনেতা এবিএম সুমন। জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে, প্রথমে এমআর নাইন-এর কাজ শুরু হবে। এরপর মাসুদ রানা। তবে মাসুদ রানার পরিচালকের বিষয়টি নিশ্চিত করেনি প্রতিষ্ঠানটি। এমআর- নাইন-এ এবিএম সুমনের বিপরীতে থাকছেন জান্নাতুল পিয়া।

পিয়া বলেন, ছবির কাজ আগেই শুরুর কথা থাকলেও এখনও তা হয়নি। আমি যতদূর জানি এটি ফেব্রুয়ারি থেকে হবে। ৮৩ কোটি টাকা দিয়ে নির্মিত হবে এটি। ছবিটির বিভিন্ন চরিত্রের জন্য বেশ কিছু তারকাকে ইতোমধ্যে চূড়ান্ত করা হয়েছে। হলিউডসহ এতে থাকছেন বিশ্বের আলোচিত সব শিল্পী। অভিনয় করতে যাচ্ছেন রেসলিং দুনিয়ার ভয়ঙ্কর তারকা দ্য গ্রেট খালি। থাকছেন দ্য ম্যাট্রিক্স ছবির খলনায়ক ড্যানিয়েল বার্নহার্ডও। এছাড়াও আছেন আয়রন ম্যান ২-খ্যাত হলিউডের জাঁদরেল অভিনেতা মিকি রোর্ক, গ্যাব্রিয়েল্লা রাইট, মাইকেল প্যারেসহ বেশ কজন তারকা। জাজ মাল্টিমিডিয়া জানায়, ছবিতে ভিলেন হিসেবে থাকবেন খালি। ছবির উল্লেখযোগ্য চরিত্রগুলো হলো- মাসুদ রানা, রুপা, সুলতা, কবির চৌধুরী ও রাহাত খান। এমআর- নাইন নির্মিত হবে কাজী আনোয়ার হোসেনের ধ্বংস পাহাড় গল্প অবলম্বনে। শুটিং হবে মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে।