ঢাকা   ২২ ফেব্রুয়ারী ২০২০ | ১০ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন অনুকরণীয়: প্রাণিসম্পদ মন্ত্রী (জাতীয়)        খালেদাকে নিয়ে বারবার প্রশ্নের জবাব দেয়ার সময় নেই: ওবায়দুল কাদের (রাজনীতি)        কেন্দ্রীয় শহীদ মিনারে থাকবে ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা: ডিএমপি কমিশনার (জাতীয়)        খালেদার জামিন আবেদনের শুনানি রোববার (আইন ও বিচার)        দেশে প্রথমবারের মত ‘হাঁটা দিবস’ পালিত (জাতীয়)        সরিষাবাড়ীতে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত (জামালপুরের খবর)        বকশিগঞ্জ শিক্ষার্থীবিহীন দুস্থ্য প্রতিবন্ধী কারিগরি শিক্ষা ও প্রশিক্ষণ কেন্দ্র : ৯ প্রতিবন্ধীর শিক্ষাবৃত্তি (জামালপুরের খবর)        শেরপুরে আখেরী মুনাজাতের মধ্য দিয়ে শেষ হলো বিশ্ব জাকের মঞ্জিলের উরশ (জেলার খবর)        শ্রীবরদীতে বৈদেশিক কর্মসংস্থান সচেতনতা শীর্ষক প্রচার, প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত (জেলার খবর)        একনেকে ১৩ হাজার ৬৩৯ কোটি ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন (জাতীয়)      

দেশি মাসুদ রানা রাসেল, আন্তর্জাতিক সুমন

Logo Missing
প্রকাশিত: 08:51:48 pm, 2020-01-15 |  দেখা হয়েছে: 1 বার।

আ.জা. বিনোদন:

কাজী আনোয়ার হোসেনের সৃষ্টি গোয়েন্দা ও থ্রিলিং চরিত্র মাসুদ রানাকে নিয়ে একই সঙ্গে দুটি চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। একটি নির্মিত হবে দেশের জন্য অপরটি আন্তর্জাতিক প্রদর্শনীর জন্য। যেমন ঘটনা আগে আর শোনা যায়নি। দেশের জন্য নির্মিতব্য চলচ্চিত্রটিতে নায়ক হিসেবে দেখা যাবে চ্যানেল আইয়ের রিয়েলিটি শো কে হবেন মাসুদ রানা?-এর চ্যাম্পিয়ন রাসেল রানাকে। এটি পরিচালনা করতে পারেন সৈকত নাসির। চলচ্চিত্রের নাম হবে মাসুদ রানা। অপরদিকে আন্তর্জাতিক অঙ্গনের জন্য মাসুদ রানা নির্মাণে থাকছেন হলিউড নির্মাতা আসিফ আকবর। হলিউডের সিলভার নাইনের সাথে যৌথভাবে জাজের প্রযোজনায় এ ছবির নাম এমআর- নাইন। এতে মাসুদ রানা হিসেবে অভিনয় করবেন ঢাকা অ্যাটাক খ্যাত অভিনেতা এবিএম সুমন। জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে, প্রথমে এমআর নাইন-এর কাজ শুরু হবে। এরপর মাসুদ রানা। তবে মাসুদ রানার পরিচালকের বিষয়টি নিশ্চিত করেনি প্রতিষ্ঠানটি। এমআর- নাইন-এ এবিএম সুমনের বিপরীতে থাকছেন জান্নাতুল পিয়া।

পিয়া বলেন, ছবির কাজ আগেই শুরুর কথা থাকলেও এখনও তা হয়নি। আমি যতদূর জানি এটি ফেব্রুয়ারি থেকে হবে। ৮৩ কোটি টাকা দিয়ে নির্মিত হবে এটি। ছবিটির বিভিন্ন চরিত্রের জন্য বেশ কিছু তারকাকে ইতোমধ্যে চূড়ান্ত করা হয়েছে। হলিউডসহ এতে থাকছেন বিশ্বের আলোচিত সব শিল্পী। অভিনয় করতে যাচ্ছেন রেসলিং দুনিয়ার ভয়ঙ্কর তারকা দ্য গ্রেট খালি। থাকছেন দ্য ম্যাট্রিক্স ছবির খলনায়ক ড্যানিয়েল বার্নহার্ডও। এছাড়াও আছেন আয়রন ম্যান ২-খ্যাত হলিউডের জাঁদরেল অভিনেতা মিকি রোর্ক, গ্যাব্রিয়েল্লা রাইট, মাইকেল প্যারেসহ বেশ কজন তারকা। জাজ মাল্টিমিডিয়া জানায়, ছবিতে ভিলেন হিসেবে থাকবেন খালি। ছবির উল্লেখযোগ্য চরিত্রগুলো হলো- মাসুদ রানা, রুপা, সুলতা, কবির চৌধুরী ও রাহাত খান। এমআর- নাইন নির্মিত হবে কাজী আনোয়ার হোসেনের ধ্বংস পাহাড় গল্প অবলম্বনে। শুটিং হবে মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে।