ঢাকা   ১৯ ফেব্রুয়ারী ২০২০ | ৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  সরিষাবাড়ীতে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত (জামালপুরের খবর)        বকশিগঞ্জ শিক্ষার্থীবিহীন দুস্থ্য প্রতিবন্ধী কারিগরি শিক্ষা ও প্রশিক্ষণ কেন্দ্র : ৯ প্রতিবন্ধীর শিক্ষাবৃত্তি (জামালপুরের খবর)        শেরপুরে আখেরী মুনাজাতের মধ্য দিয়ে শেষ হলো বিশ্ব জাকের মঞ্জিলের উরশ (জেলার খবর)        শ্রীবরদীতে বৈদেশিক কর্মসংস্থান সচেতনতা শীর্ষক প্রচার, প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত (জেলার খবর)        একনেকে ১৩ হাজার ৬৩৯ কোটি ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন (জাতীয়)        পানির দাম ৮০ শতাংশ বাড়ানোর প্রস্তাব অযৌক্তিক: টিআইবি (জাতীয়)        চীনকে মাস্ক-গ্লাভসসহ চিকিৎসা সামগ্রী দিল বাংলাদেশ (জাতীয়)        কচুরিপানা খেতে বলিনি, গবেষণা করতে বলেছি: পরিকল্পনামন্ত্রী (জাতীয়)        দেশে করোনা ভাইরাসের রোগী মেলেনি, আতঙ্কিত না হওয়ার পরামর্শ (জাতীয়)        শান্তিরক্ষা মিশনে বাংলাদেশ দ্বিতীয়: সেনাপ্রধান (জাতীয়)      

রৌমারী সীমান্তে বিজিবির হাতে ভারতীয় গরুসহ আটক ২

Logo Missing
প্রকাশিত: 02:13:59 am, 2020-01-22 |  দেখা হয়েছে: 1 বার।

রৌমারী সংবাদদাতা:

কুড়িগ্রামের রৌমারী উপজেলার খেতারচর সীমান্ত থেকে জগন্নাথ বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীসহ দুই গরু চোরাকারবীকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবি।

ঘটনাটি ঘটেছে, গতকাল মঙ্গলবার ভোররাতে খেতারচর সীমান্তে। আটক ব্যক্তি হলেন, ঢাকা জগন্নাথ বিশ^বিদ্যালয়ের তৃতীয় বর্ষের অ্যাকাউন্টিং বিভাগের শিক্ষার্থী ও কাউনিয়ারচর গ্রামের আজিয়ার রহমানের পুত্র মোকছেদুল হাসান (২৩), একই ইউনিয়নের ধর্মপুর গ্রামের তফের আলীর পুত্র আব্দুল হাই ওরফে সবুজ (৩২)।

বিজিবি ও স্থানীয় সূত্রে জানাগেছে, দাঁতভাঙ্গা ইউনিয়নের খেতারচর সীমান্তের ১০৫৫/১ এস মেইন পিলারের নিকট দিয়ে ভারত হতে বাংলাদেশে অবৈধভাবে গরু আনার পথে বিজিবির টহলরত অবস্থায় ওই গরু চোরাকারবারিদের আটক করে ক্যাম্পে নিয়ে যায় বিজিবি সদস্যরা। এসময় সাথে থাকা একটি ভারতীয় গরু, ধারালো অস্ত্র ও দুইটি মোবাইলফোন উদ্ধার করে বিজিবি। যার সর্বমোট সিজার মূল্য ৪৩ হাজার ৮শত টাকা।
দাঁতভাঙ্গা ইউপি সদস্য মিজানুর রহমান ও শাজাহান আলী বলেন, সীমান্তে ভারতীয় গরুসহ দুই ব্যক্তিকে আটক করেছে বিজিবি। তবে তাঁরা চোরাকারবারি কিনা আমার জানা নেই।

এ বিষয়ে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এর অধিনায়ক লে: কর্নেল এসএম আজাদ আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, দাঁতভাঙ্গা বিজিবি ক্যাম্পের স্পেশাল কোম্পানি কমান্ডার জয়েন উদ্দিনের নেতৃত্বে ১৫ সদস্যের একটি টহলদল সকালে ভারত হতে চোরাকারবারিরা গরু আনার পথে দুই ব্যক্তিকে আটক করে। পরে তাদেরকে রৌমারী থানায় সোপর্দ করা হয়েছে।
রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান ইনাম জানান, বিজিবির হাতে আটক হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে চোরাচালান আইনে মামলা রুজু করা হয়েছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!