ঢাকা   ২৬ ফেব্রুয়ারী ২০২০ | ১৪ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণার নির্দেশ হাইকোর্টের (জাতীয়)        অনৈতিক সম্পর্কে বাধ্য করানোয় স্বামীকে হত্যা করে প্রতিশোধ (অপরাধ)        প্রধানমন্ত্রীর নির্দেশেই পাপিয়া গ্রেফতার: ওবায়দুল কাদের (অপরাধ)        প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ১৭২ শিক্ষার্থী (শিক্ষা)        পিলখানা ট্র্যাজেডি: নিহতদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা (জাতীয়)        বিরোধী দলকে হয়রানি ও ক্ষমতাসীনদের প্রতি নমনীয় দুদক: টিআইবি (বাংলাদেশ)        নিরাপদ খাদ্য আইন মেনে চলতে সতর্কতামূলক বিজ্ঞপ্তি (বাংলাদেশ)        এনু-রুপনের আরেক বাড়িতে অভিযান, পাঁচ সিন্দুক থেকে ২৬ কোটি টাকা উদ্ধার (জাতীয়)        পিলখানা হত্যার সুষ্ঠু তদন্ত করবে বিএনপি: ফখরুল (রাজনীতি)        জ্বর নিয়ে বাংলাদেশে এসে হাসপাতালে দক্ষিণ কোরিয়ার নাগরিক (জাতীয়)      

জামালপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ এন্ড হসপিটালের অধ্যক্ষকে সংবর্ধনা

Logo Missing
প্রকাশিত: 02:53:06 am, 2020-01-26 |  দেখা হয়েছে: 2 বার।

নিজস্ব সংবাদদাতা:

জামালপুর হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ এন্ড হসপিটালের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা. মনিরুজ্জামান পূর্নাঙ্গ অধ্যক্ষ হওয়ায় তাকে সংবর্ধনা প্রদান করেছেন শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। শনিবার দুপুরে কলেজের শিক্ষক মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়।
কলেজের প্রতিষ্ঠাতা ডা. মির্জা ওবায়দুল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ বিভাগীয় হোমিওপ্যাথিক বোর্ড সদস্য ডা. মো. আবুল কাশেম। বিশেষ অতিথি ছিলেন আয়কর উপদেষ্টা ও কলেজের ম্যানেজিং কমিটির সদস্য মো. আজিজুল হক ও বিশিষ্ট হোমিওপ্যাথিক চিকিৎসক ও কলেজের ম্যানেজিং কমিটির সদস্য ডা. মো. আব্দুল্লাহ হেল কাফি। অনুষ্ঠানে কলেজের সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।
সংবর্ধনা অনুষ্ঠানে অধ্যক্ষ ডা. মনিরুজ্জামান তার বক্তব্যে বলেন, কলেজের প্রতিষ্ঠাতা, বিভাগীয় প্রতিনিধি এবং কলেজের শিক্ষক কর্মকর্তা কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় তিনি কলেজের সার্বিক উন্নতিকরনে সকল মহলের সহযোগিতাও কামনা করেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!