ঢাকা   ২৬ ফেব্রুয়ারী ২০২০ | ১৪ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণার নির্দেশ হাইকোর্টের (জাতীয়)        অনৈতিক সম্পর্কে বাধ্য করানোয় স্বামীকে হত্যা করে প্রতিশোধ (অপরাধ)        প্রধানমন্ত্রীর নির্দেশেই পাপিয়া গ্রেফতার: ওবায়দুল কাদের (অপরাধ)        প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ১৭২ শিক্ষার্থী (শিক্ষা)        পিলখানা ট্র্যাজেডি: নিহতদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা (জাতীয়)        বিরোধী দলকে হয়রানি ও ক্ষমতাসীনদের প্রতি নমনীয় দুদক: টিআইবি (বাংলাদেশ)        নিরাপদ খাদ্য আইন মেনে চলতে সতর্কতামূলক বিজ্ঞপ্তি (বাংলাদেশ)        এনু-রুপনের আরেক বাড়িতে অভিযান, পাঁচ সিন্দুক থেকে ২৬ কোটি টাকা উদ্ধার (জাতীয়)        পিলখানা হত্যার সুষ্ঠু তদন্ত করবে বিএনপি: ফখরুল (রাজনীতি)        জ্বর নিয়ে বাংলাদেশে এসে হাসপাতালে দক্ষিণ কোরিয়ার নাগরিক (জাতীয়)      

গোপালপুর কলেজের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে অভিনন্দন

Logo Missing
প্রকাশিত: 03:05:32 am, 2020-01-27 |  দেখা হয়েছে: 4 বার।

নিজস্ব সংবাদদাতা:

কারিগরি শিক্ষা প্রসারে সারা দেশে উপজেলা পর্যায়ে ২০ হাজার ৫৬৯ কোটি টাকা ব্যয়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন প্রকল্প একনেকে অনুমোদন হওয়ায় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন জামালপুর সদর উপজেলার ঝাওলা গোপালপুর কলেজের শিক্ষক শিক্ষার্থীরা। রোববার সকালে উপজেলা নির্বাহী অফিসার ফরিদা ইয়াসমিনের কাছে এই অভিনন্দন বার্তা হস্তান্তর করেন তারা।

এসময় সহকারি অধ্যাপক তারিকুল ফেরদৌস, মোকছেদুর রহমান, প্রভাষক মাহমুদা সিদ্দিকা, এমদাদুর হক ও মাহফুজা আক্তারসহ কলেজের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অভিনন্দন বার্তায় বলা হয়েছে, এই প্রকল্পটি বাস্তবায়ন হলে দেশের প্রতিটি উপজেলায় একটি করে মানসম্পন্ন কারিগরি ও বৃত্তিমুলক প্রতিষ্ঠান স্থাপন নিশ্চিত হলো। এছাড়া এসব প্রতিষ্ঠানে প্রতিবছর বিভিন্ন কোর্সে ১ হাজার ৮০ জন শিক্ষার্থী মানসম্পন্ন কারিগরি ও বৃত্তিমুলক শিক্ষা লাভ করবে। এতে কারিগরি ও বৃত্তিমুলক শিক্ষার অধিকতর জনপ্রিয় হয়ে উঠবে। এই প্রকল্পের বিশেষ বৈশিষ্ট হলো উপজেলা পর্যায়ে ২০০ আসনের একটি ছাত্রী হোস্টেল থাকবে। গ্রামের মেয়েরা হোস্টেলে থেকে কারিগরি শিক্ষা লাভের সুযোগ পাবে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!