ঢাকা   ২৬ ফেব্রুয়ারী ২০২০ | ১৪ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণার নির্দেশ হাইকোর্টের (জাতীয়)        অনৈতিক সম্পর্কে বাধ্য করানোয় স্বামীকে হত্যা করে প্রতিশোধ (অপরাধ)        প্রধানমন্ত্রীর নির্দেশেই পাপিয়া গ্রেফতার: ওবায়দুল কাদের (অপরাধ)        প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ১৭২ শিক্ষার্থী (শিক্ষা)        পিলখানা ট্র্যাজেডি: নিহতদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা (জাতীয়)        বিরোধী দলকে হয়রানি ও ক্ষমতাসীনদের প্রতি নমনীয় দুদক: টিআইবি (বাংলাদেশ)        নিরাপদ খাদ্য আইন মেনে চলতে সতর্কতামূলক বিজ্ঞপ্তি (বাংলাদেশ)        এনু-রুপনের আরেক বাড়িতে অভিযান, পাঁচ সিন্দুক থেকে ২৬ কোটি টাকা উদ্ধার (জাতীয়)        পিলখানা হত্যার সুষ্ঠু তদন্ত করবে বিএনপি: ফখরুল (রাজনীতি)        জ্বর নিয়ে বাংলাদেশে এসে হাসপাতালে দক্ষিণ কোরিয়ার নাগরিক (জাতীয়)      

আন্ত:নগর জামালপুর এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Logo Missing
প্রকাশিত: 03:12:23 am, 2020-01-27 |  দেখা হয়েছে: 22 বার।

স্টাফ রিপোর্টার:

গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জামালপুর এক্সপ্রেস নামে একটি নতুন আন্ত:নগর ট্রেনের শুভ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ট্রেনটি জামালপুর জংশন হতে বঙ্গবন্ধু সেতু পূর্ব হয়ে ঢাকায় যাতায়াত করবে। নতুন এই রেল রুটটির নাম ঢাকা-জামালপুর-ঢাকা ভায়া বঙ্গবন্ধু সেতু পূর্ব।

রবিবার সকালে এ উপলক্ষে জামালপুর রেলওয়ে জংশন স্টেশনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, বাংলাদেশ রেলওয়ের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) মো: মিয়া জাহান, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, অতিরিক্ত পুলিশ সুপার মো: বাছির উদ্দিন, সাবেক ভূমিমন্ত্রী রেজাউল করিম হীরা, জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ প্রমুখ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণবভন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা হতে বঙ্গবন্ধু সেতু পূর্ব হয়ে জামালপুর রুটে চলাচলের জন্য জামালপুর এক্সপ্রেস নামে নতুন আন্তনগর ট্রেনের উদ্বোধন ছাড়াও বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন করেন।

জামালপুর এক্সপ্রেস ট্রেনের পরিচালক মঞ্জুরুল হক জানান, ২টি এসি ও ১১টি শোভন চেয়ার কোচ বিশিষ্ট ট্রেনটিতে মোট ৬৩০টি আসন রয়েছে, রবিবার সাপ্তহিক ছুটি ব্যাতিত প্রতিদিন নিয়মতি এই ট্রেন চলাচল করবে। এছাড়াও বিনা টিকিটে ট্রেন ভ্রমন ও ট্রেনে পাথর নিক্ষেপ থেকে বিরত থাকার আহবান জানান পরিচালক।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!