ঢাকা   মঙ্গলবার ১৯ ফেব্রুয়ারী ২০১৯ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামায়াত আদর্শ ধরে রাখলে পরিবর্তন বলা যাবে না: ওবায়দুল কাদের (রাজনীতি)        ৫৬টি সাইট বন্ধের নির্দেশ, বন্ধ হচ্ছে ১৫ হাজার পর্নো ও ২ হাজার জুয়ার সাইট (বিবিধ)         বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাতের মধ্যে চারটি সমঝোতা স্মারক স্বাক্ষর (জাতীয়)        ডাকসু: ৬ দফা দাবিতে উপাচার্য কার্যালয় ঘেরাও (রাজনীতি)        ব্যাংকের সংখ্যা নিয়ে চিন্তিত নন অর্থমন্ত্রী (জাতীয়)        নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জে শাবি চ্যাম্পিয়ন (জাতীয়)        দেশজুড়ে অবৈধভাবে চলা বিদ্যুৎচালিত যানবাহনকে বৈধতা দেয়ার উদ্যোগ (জাতীয়)        ডাকসু নির্বাচন, বৃহত্তর ঐক্য করবে বাম ছাত্রসংগঠন (রাজনীতি)        বাংলাদেশ-ভারত সীমান্ত বিশ্বসেরা (জাতীয়)        জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় ধনী দেশগুলোকে ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর (জাতীয়)      

ব্যাংককে দুপক্ষের গোলাগুলিতে ভারতীয়সহ ২ পর্যটক নিহত

Logo Missing
প্রকাশিত: 05:43:09 pm, 2018-10-08 |  দেখা হয়েছে: 1 বার।

আজ ডেক্স

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে দুটি প্রতিদ্বন্দ্বী অপরাধী গোষ্ঠীর গোলাগুলির মধ্যে পড়ে এক ভারতীয়সহ দুই পর্যটক নিহত হয়েছেন।
রোববার রাতে ব্যাংককের রাতচাথিউয়ি এলাকার সেন্টারা ওয়াটারগেট প্যাভিলিয়ন হোটেলে পেছনের রাস্তায় এ ঘটনা ঘটে, এখানে ওই পর্যটকদের কোচটি পার্ক করা ছিল বলে জানিয়েছে ব্যাংকক পোস্ট।
এ ঘটনায় আরও পাঁচ জন আহত হয়েছেন বলে সোমবার জানিয়েছে ব্যাংকক পুলিশ।
গুলিবিদ্ধ ভারতীয় পর্যটক গাখরেজ ধিরাজ (৪২) ও লাওসের পর্যটক কেওবোংসা থোনেকেওকে (২৮) হাসপাতালে নেওয়ার পর মারা যান। অন্যান্য আহতদেরও ঘটনাস্থলের নিকটবর্তী এই হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
দুষ্কৃতীদের গোলাগুলির মধ্যে পড়ে আহত হয়েছেন দুই থাই, দুই ভারতীয় ও লাওসের এক নাগরিক।
হতাহত ভারতীয়রা ওই এলাকার একটি ভারতীয় রেস্তোরাঁয় রাতের খাবার শেষে গাড়ি পার্কিংয়ের স্থানে বাসের জন্য অপেক্ষা করছিলেন, এমন সময় তারা ঘটনার শিকার হন বলে জানিয়েছে এনডিটিভি।
পুলিশ কর্মকর্তা মেজর জেনারেল সেনিত সামারারন সামরুয়াজকিত জানিয়েছেন, পর্যটকরা যখন ওই পার্কিং লটে অপেক্ষা করছিলেন তখন পেছনের একটি গলির স্নুকার ক্লাব থেকে দুই দল তরুণ বের হয়ে এসে মারামারিতে লিপ্ত হয়, এরপর দ্রুত এলাকাটি রণক্ষেত্রে পরিণত হয়।
প্রত্যক্ষদর্শীদের বক্তব্য অনুযায়ী, প্রায় ২০ জন তরুণ পিস্তল, ছুরি ও লাঠি নিয়ে ওই ক্লাবটি থেকে রাস্তায় ছুটে আসে, তাদের মধ্যে তিন জন গুলিবর্ষণ করে।
ঘটনাস্থলে পুলিশ আসার সঙ্গে সঙ্গেই তারা পালিয়ে যায়, কেউ ধরা পড়েনি।
পুলিশ ঘটনাস্থল থেকে একে-৪৭ রাইফেলের গুলির খোসা উদ্ধার করেছে।