ঢাকা   মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মানববন্ধন কর্মসূচী পালিত (জামালপুরের খবর)        জামালপুরে মিটার-রিডার ও ম্যাসেঞ্জার ঐক্য পরিষদের কর্মবিরতি (জামালপুরের খবর)        নকলায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে মানববন্ধন (জামালপুরের খবর)        বকশীগঞ্জ উপজেলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালি (জামালপুরের খবর)        জামালপুরে এনএসভিসি প্রকল্পের শিখন বিনিময় সভা অনুষ্ঠিত (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয়তাবাদী শ্রমিকদলের মানববন্ধন (জামালপুরের খবর)        জামালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত (জামালপুরের খবর)        জামালপুরে সা’দ পন্থীদের ইজতেমা বন্ধের দাবিতে বিক্ষোভ সমাবেশ, মিছিল (জামালপুরের খবর)        শেরপুরে নিরাপদ সড়ক দিবস পালিত (জামালপুরের খবর)        ঝিনাইগাতীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মানববন্ধন (জামালপুরের খবর)      

দ্রুত বিশ্বকে জানাবো কাশোগির ভাগ্যে কী ঘটেছে: এরদোগান

Logo Missing
প্রকাশিত: 05:44:47 pm, 2018-10-08 |  দেখা হয়েছে: 3 বার।

আজ ডেক্স

তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান বলেছেন, সৌদি সাংবাদিক জামাল কাশোগির ভাগ্যে যাই ঘটুক, সত্য বলতে দ্বিধা করবে না তুরস্ক। আল-জাজিরা।
রবিবার এরদোগান বলেন, তুর্কি কর্তৃপক্ষ ইস্তাম্বুলের সৌদি কনস্যুলেটের সব সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। কাশোগি নিঁখোজ হওয়ার সময় সৌদি আরব থেকে তুরস্কে কারা এসে চলে গিয়েছিল তাও তদন্ত করা হচ্ছে।
এরদোগান বলেন, ‘তদন্তের ফলাফল যাই আসুক আমরা বিশ্বকে তা জানাবো। আল্লাহ না করুক, এমন কোন পরিস্থিতি যেন আমাদের মোকাবেলা করতে না হয়, যা আমরা চাইনি।’
তবে জামাল কাশোগির ভাগ্যে কী ঘটেছে তা নিয়ে এখনও আশাবাদী এরদোগান। তিনি বলেন, ‘আমাদের দুর্ভাগ্য হলো এমন একটি ঘটনা আমাদের দেশে ঘটেছে।’
ইস্তাম্বুলে সৌদি কনস্যুলেটে প্রবেশে পর বৃহস্পতিবার নিখোঁজ হন স্বেচ্ছা-নির্বাসিত সৌদি সাংবাদিক জামাল কাশোগি। মার্কিন পত্রিকা ওয়াশিংটন পোস্টে নিয়মিত কলাম লিখতেন তিনি।
শনিবার তুরস্ক জানায়, কনস্যুলেটের ভেতরে ঢোকার পর জামাল কাশোগিকে খুন করা হতে পারে। তবে এ অভিযোগ অমূলক বলে দাবি করেছে সৌদি আরব।