ঢাকা   ১৯ ডিসেম্বর ২০১৮ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  বিজয় দিবসে যান চলাচলে ডিএমপির নির্দেশনা (জাতীয়)        ড. কামালের আচরণ ষড়যন্ত্রের একটি অংশ: স্বরাষ্ট্রমন্ত্রী (রাজনীতি)        নির্বাচনী প্রচারণায় বুধবার সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী (রাজনীতি)        লালমনিরহাট সীমান্তে রাবার বুলেটে ৪ বাংলাদেশি আহত, বিএসএফের দুঃখ প্রকাশ (জেলার খবর)         ভাষাসৈনিক বিমল রায় চৌধুরী আর নেই (জাতীয়)         বিজয় দিবস উপলক্ষে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধ (জাতীয়)        আওয়ামী লীগের ইশতেহার প্রকাশ মঙ্গলবার (রাজনীতি)         সন্ত্রাস করলে কোনো দলই ছাড় পাবে না: ইসি রফিকুল (জাতীয়)        স্বরূপে ফিরতে পারেননি ড. কামাল: ওবায়দুল কাদের (রাজনীতি)        শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকব: ফখরুল (রাজনীতি)      

দ্রুত বিশ্বকে জানাবো কাশোগির ভাগ্যে কী ঘটেছে: এরদোগান

Logo Missing
প্রকাশিত: 05:44:47 pm, 2018-10-08 |  দেখা হয়েছে: 3 বার।

আজ ডেক্স

তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান বলেছেন, সৌদি সাংবাদিক জামাল কাশোগির ভাগ্যে যাই ঘটুক, সত্য বলতে দ্বিধা করবে না তুরস্ক। আল-জাজিরা।
রবিবার এরদোগান বলেন, তুর্কি কর্তৃপক্ষ ইস্তাম্বুলের সৌদি কনস্যুলেটের সব সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। কাশোগি নিঁখোজ হওয়ার সময় সৌদি আরব থেকে তুরস্কে কারা এসে চলে গিয়েছিল তাও তদন্ত করা হচ্ছে।
এরদোগান বলেন, ‘তদন্তের ফলাফল যাই আসুক আমরা বিশ্বকে তা জানাবো। আল্লাহ না করুক, এমন কোন পরিস্থিতি যেন আমাদের মোকাবেলা করতে না হয়, যা আমরা চাইনি।’
তবে জামাল কাশোগির ভাগ্যে কী ঘটেছে তা নিয়ে এখনও আশাবাদী এরদোগান। তিনি বলেন, ‘আমাদের দুর্ভাগ্য হলো এমন একটি ঘটনা আমাদের দেশে ঘটেছে।’
ইস্তাম্বুলে সৌদি কনস্যুলেটে প্রবেশে পর বৃহস্পতিবার নিখোঁজ হন স্বেচ্ছা-নির্বাসিত সৌদি সাংবাদিক জামাল কাশোগি। মার্কিন পত্রিকা ওয়াশিংটন পোস্টে নিয়মিত কলাম লিখতেন তিনি।
শনিবার তুরস্ক জানায়, কনস্যুলেটের ভেতরে ঢোকার পর জামাল কাশোগিকে খুন করা হতে পারে। তবে এ অভিযোগ অমূলক বলে দাবি করেছে সৌদি আরব।