ঢাকা   মঙ্গলবার ১৯ ফেব্রুয়ারী ২০১৯ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামায়াত আদর্শ ধরে রাখলে পরিবর্তন বলা যাবে না: ওবায়দুল কাদের (রাজনীতি)        ৫৬টি সাইট বন্ধের নির্দেশ, বন্ধ হচ্ছে ১৫ হাজার পর্নো ও ২ হাজার জুয়ার সাইট (বিবিধ)         বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাতের মধ্যে চারটি সমঝোতা স্মারক স্বাক্ষর (জাতীয়)        ডাকসু: ৬ দফা দাবিতে উপাচার্য কার্যালয় ঘেরাও (রাজনীতি)        ব্যাংকের সংখ্যা নিয়ে চিন্তিত নন অর্থমন্ত্রী (জাতীয়)        নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জে শাবি চ্যাম্পিয়ন (জাতীয়)        দেশজুড়ে অবৈধভাবে চলা বিদ্যুৎচালিত যানবাহনকে বৈধতা দেয়ার উদ্যোগ (জাতীয়)        ডাকসু নির্বাচন, বৃহত্তর ঐক্য করবে বাম ছাত্রসংগঠন (রাজনীতি)        বাংলাদেশ-ভারত সীমান্ত বিশ্বসেরা (জাতীয়)        জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় ধনী দেশগুলোকে ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর (জাতীয়)      

দ্রুত বিশ্বকে জানাবো কাশোগির ভাগ্যে কী ঘটেছে: এরদোগান

Logo Missing
প্রকাশিত: 05:44:47 pm, 2018-10-08 |  দেখা হয়েছে: 3 বার।

আজ ডেক্স

তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান বলেছেন, সৌদি সাংবাদিক জামাল কাশোগির ভাগ্যে যাই ঘটুক, সত্য বলতে দ্বিধা করবে না তুরস্ক। আল-জাজিরা।
রবিবার এরদোগান বলেন, তুর্কি কর্তৃপক্ষ ইস্তাম্বুলের সৌদি কনস্যুলেটের সব সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। কাশোগি নিঁখোজ হওয়ার সময় সৌদি আরব থেকে তুরস্কে কারা এসে চলে গিয়েছিল তাও তদন্ত করা হচ্ছে।
এরদোগান বলেন, ‘তদন্তের ফলাফল যাই আসুক আমরা বিশ্বকে তা জানাবো। আল্লাহ না করুক, এমন কোন পরিস্থিতি যেন আমাদের মোকাবেলা করতে না হয়, যা আমরা চাইনি।’
তবে জামাল কাশোগির ভাগ্যে কী ঘটেছে তা নিয়ে এখনও আশাবাদী এরদোগান। তিনি বলেন, ‘আমাদের দুর্ভাগ্য হলো এমন একটি ঘটনা আমাদের দেশে ঘটেছে।’
ইস্তাম্বুলে সৌদি কনস্যুলেটে প্রবেশে পর বৃহস্পতিবার নিখোঁজ হন স্বেচ্ছা-নির্বাসিত সৌদি সাংবাদিক জামাল কাশোগি। মার্কিন পত্রিকা ওয়াশিংটন পোস্টে নিয়মিত কলাম লিখতেন তিনি।
শনিবার তুরস্ক জানায়, কনস্যুলেটের ভেতরে ঢোকার পর জামাল কাশোগিকে খুন করা হতে পারে। তবে এ অভিযোগ অমূলক বলে দাবি করেছে সৌদি আরব।