ঢাকা   মঙ্গলবার ০৭ জুলাই ২০২০ | ২৩ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  করোনা মোকাবিলা করেই উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে হবে: স্থানীয় সরকারমন্ত্রী (জাতীয়)        করোনায় হাজার হাজার মামলার তদন্তে স্থবিরতা বিরাজ করছে (জাতীয়)        ভারতে একদিনেই করোনা আক্রান্ত প্রায় ২৫ হাজার (আন্তর্জাতিক)        লাদাখ সীমান্তে ঝাঁকে ঝাঁকে উড়ছে মিলিটারি হেলিকপ্টার-যুদ্ধবিমান (আন্তর্জাতিক)        চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর (আন্তর্জাতিক)        উচ্ছসিত সাকিব আল হাসান (খেলাধুলা)        টাকা দিয়ে তদন্ত থামানো হয়েছে (খেলাধুলা)        মেন্ডিসের গাড়ীর ধাক্কায় নিহত সাইকেল আরোহী (খেলাধুলা)        ঐশ্বরিয়াকে নিয়ে আফসোস করলেন ব্র্যাড পিট (বিনোদন)        স্বজনপ্রীতি বিতর্কে মুখ খুললেন টাইগার (বিনোদন)      

জামালপুরে ট্রেনের কেবিনে ছাত্রীর সাথে অনৈতিক কাজ করার সময় কলেজ অধ্যক্ষ আটক

Logo Missing
প্রকাশিত: 10:36:17 pm, 2020-02-02 |  দেখা হয়েছে: 22 বার।

নিজস্ব প্রতিবেদকঃ

জামালপুরে ট্রেনের কেবিনে সাবেক কলেজ ছাত্রীর সাথে অনৈতিক কাজ করার সময় কলেজের এক অধ্যক্ষকে আটক করেছে জিআরপি পুলিশ। রোববার দুপুরে আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের একটি কেবিন থেকে ইসলামপুর জে জে কে এম গালর্স হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম চৌধুরীকে আপত্তিকর অবস্থায় আটক করে দেওয়ানগঞ্জ জিআরপি পুলিশ ফাঁড়ি।
আটক অধ্যক্ষ আব্দুস সালাম জামালপুর শহরের বেলটিয়া এলাকার মৃত সিরাজুল হকের ছেলে। শহরের গেইটপাড় এলাকায় মধুমহল নামে তার একটি মিষ্টির দোকানও রয়েছে।
জিআরপি থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী যাত্রী সূত্রে জানাযায়, রোববার ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের ঘ নাম্বার কোচের একটি কেবিন বুকিং করে কলেজের সাবেক ছাত্রী ইসরাত জাহান সিউলিকে (২৭) নিয়ে ভ্রমণ করছিলেন ইসলামপুর জে জে কে এম গালর্স হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম চৌধুরী (৫০)। আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনটি মেলান্দহ স্টেশন অতিক্রম করার পর মেয়েসহ ট্রেনের ওই কেবিনটি ভেতর থেকে বন্ধ থাকায় যাত্রীদের সন্দেহ হয়। কেবিনের বাহির থেকে ডাকাডাকির পরও দরজা না খুলায় ট্রেনে কর্তব্যরত জিআরপি পুলিশকে বিষয়টি জানায় যাত্রীরা। পরে জিআরপি পুলিশ ওই কেবিনে গিয়ে কলেজ অধ্যক্ষ আব্দুস সালাম চৌধুরীকে তার সাবেক ওই ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় আটক করে। এ সময় আব্দুস সালাম অনৈতিক কাজে ব্যবহৃত কনডমটি গিলে ফেলার চেষ্টা করে। পরে পুলিশ কনস্টেবল আব্দুল মান্নান ওই অধ্যক্ষের মুখ থেকে কনডমটি উদ্ধার করে এবং তাদের দুজনকে আটক করে দেওয়ানগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। পরবর্তীতে আটক দুজনকে আন্তঃনগর তিস্তা ট্রেনেই জামালপুর জিআরপি থানায় নিয়ে আসা হয়। আটক ইসরাত জাহান সিউলির বাড়ি জামালপুরের ইসলামপুর উপজেলার পৌরসভাধীন গাওকুড়া এলাকায়। এদিকে অধ্যক্ষের অনৈতিক কাজের ঘটনায় ইসলামপুর জে জে কে এম গালর্স হাইস্কুল এন্ড কলেজের শিক্ষকরা প্রতিবাদ সভা ও নিন্দা জানিয়েছে।
জামালপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ট্রেনে অনৈতিক কাজে লিপ্ত থেকে জনগণের মাঝে অস্বস্তিকর পরিবেশ সৃষ্টি করার অপরাধে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।