ঢাকা   ২৬ ফেব্রুয়ারী ২০২০ | ১৪ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণার নির্দেশ হাইকোর্টের (জাতীয়)        অনৈতিক সম্পর্কে বাধ্য করানোয় স্বামীকে হত্যা করে প্রতিশোধ (অপরাধ)        প্রধানমন্ত্রীর নির্দেশেই পাপিয়া গ্রেফতার: ওবায়দুল কাদের (অপরাধ)        প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ১৭২ শিক্ষার্থী (শিক্ষা)        পিলখানা ট্র্যাজেডি: নিহতদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা (জাতীয়)        বিরোধী দলকে হয়রানি ও ক্ষমতাসীনদের প্রতি নমনীয় দুদক: টিআইবি (বাংলাদেশ)        নিরাপদ খাদ্য আইন মেনে চলতে সতর্কতামূলক বিজ্ঞপ্তি (বাংলাদেশ)        এনু-রুপনের আরেক বাড়িতে অভিযান, পাঁচ সিন্দুক থেকে ২৬ কোটি টাকা উদ্ধার (জাতীয়)        পিলখানা হত্যার সুষ্ঠু তদন্ত করবে বিএনপি: ফখরুল (রাজনীতি)        জ্বর নিয়ে বাংলাদেশে এসে হাসপাতালে দক্ষিণ কোরিয়ার নাগরিক (জাতীয়)      

কথা রাখলেন রাম চরণ

Logo Missing
প্রকাশিত: 08:51:11 pm, 2020-02-12 |  দেখা হয়েছে: 1 বার।

আ.জা. বিনোদন:

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। শুধু ভারতে নয়, বাংলাদেশেও তার অসংখ্য ভক্ত রয়েছে। তেলেগু রাজ্যে রাম চরণ ও তার পরিবারের অনেক ভক্ত আছে। রাম চরণের পরিবারও ভক্ত ও শুভানুধ্যায়ীদের প্রতি খুব সহনশীল। কেউ কোনো কষ্টের মধ্যে পড়লে বরাবরই এগিয়ে আসে রাম চরণের পরিবার। রাম চরণের পরিবারের এক ভক্ত গত ৮ ডিসেম্বর মারা যান। যার নাম নূর মোহাম্মদ। তার মৃত্যুতে আল্লু অর্জুন, রাম চরণ, বরুণ তেজ, আল্লু সিরিশসহ মেগা পরিবারের সবাই অকাল প্রয়াত নূরের জন্য শোক প্রকাশ করেন। এ সময় নূরের পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের কথা দিয়েছিলেন রাম চরণ। অবশেষে রাম চরণ তার কথা রেখেছেন। নূরের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করে ১০ লাখ রুপির চেক হস্তান্তর করেছেন এ অভিনেতা। রাম চরণের এমন কাজে মুগ্ধতা প্রকাশ করেছেন তার ভক্তরা। রাম চরণের পরবর্তী সিনেমা ট্রিপল আর। বর্তমানে পুরোদমে সিনেমাটির শুটিং চলছে। অধিকাংশ কাজ শেষের দিকে। ট্রিপল আর সিনেমার প্রেক্ষাপট ১৯২০ সাল। কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে সিনেমার গল্প।
এতে আরো অভিনয় করছেন জুনিয়র এনটিআর, অজয় দেবগন, আলিয়া ভাট প্রমুখ। পাশাপাশি রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকাকেও এই সিনেমায় দেখা যাবে। ট্রিপল আর পরিচালনা করছেনবাহুবলি সিনেমাখ্যাত এস এস রাজামৌলি। আবারো রুপালি পর্দায় এ পরিচালকের কারিশমা দেখার জন্য আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। চলতি বছরের ৩০ জুলাই সিনেমাটি মুক্তির কথা থাকলেও পিছিয়েছেন নির্মাতা। আগামী অক্টোবরে সিনেমাটি মুক্তির নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে।