ঢাকা   মঙ্গলবার ০৭ জুলাই ২০২০ | ২৩ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  করোনা মোকাবিলা করেই উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে হবে: স্থানীয় সরকারমন্ত্রী (জাতীয়)        করোনায় হাজার হাজার মামলার তদন্তে স্থবিরতা বিরাজ করছে (জাতীয়)        ভারতে একদিনেই করোনা আক্রান্ত প্রায় ২৫ হাজার (আন্তর্জাতিক)        লাদাখ সীমান্তে ঝাঁকে ঝাঁকে উড়ছে মিলিটারি হেলিকপ্টার-যুদ্ধবিমান (আন্তর্জাতিক)        চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর (আন্তর্জাতিক)        উচ্ছসিত সাকিব আল হাসান (খেলাধুলা)        টাকা দিয়ে তদন্ত থামানো হয়েছে (খেলাধুলা)        মেন্ডিসের গাড়ীর ধাক্কায় নিহত সাইকেল আরোহী (খেলাধুলা)        ঐশ্বরিয়াকে নিয়ে আফসোস করলেন ব্র্যাড পিট (বিনোদন)        স্বজনপ্রীতি বিতর্কে মুখ খুললেন টাইগার (বিনোদন)      

জামালপুরে আজ আওয়ামীলীগের বিশাল জনসভা

Logo Missing
প্রকাশিত: 02:26:42 am, 2020-02-15 |  দেখা হয়েছে: 125 বার।

হাফিজুর রহমান:

জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উপলক্ষ্যে জামালপুর জিলা স্কুল মাঠে আজ দুপুর ২ টায় বিশাল জনসভার আয়োজন করছে জামালপুর জেলা আওয়ামী লীগ। দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপি এ জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মন্ত্রী, প্রতিমন্ত্রীসহ দলের ১৪ জন কেন্দ্রীয় নেতা। জনসভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ এবং সঞ্চালনয়ায় থাকবেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী।

জামালপুর জেলা আওয়ামীলীগ এ জনসভাকে স্মরণকালের সর্ববৃহৎ জনসভা করার ঘোষণা দিয়েছেন। জনসভা সফল করতে ইতোমধ্যেই জেলা আওয়ামীলীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠন ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ সহ ৭টি উপজেলার নেতাসহ অন্যান্য ভ্রাতৃপ্রতিম সংগঠনের সঙ্গে মতবিনিময় ও প্রস্তুতি সভা সম্পন্ন করেছে। এছাড়াও জনসভাকে কেন্দ্র করে বৃহঃবার সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে। গত প্রায় দু‘সপ্তাহ আগে থেকেই জনসভায় যোগ দিতে জামালপুরের প্রতিটি এলাকাসহ আশাপাশের বিভিন্ন উপজেলায় বিরামহীন প্রচারণা চালানো হচ্ছে। মুজিব শতবর্ষ উপলেক্ষ্য আয়োজিত এ জনসভায় শত হাজার লোকসমাগমের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

এখন অপেক্ষার প্রহর গুনছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের মন্ত্রী ওবায়দুল কাদেরকে স্বাগত জানাতে। সেজন্য ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে জেলা আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তাঁর আগমনকে ঘিরে প্রাণচাঞ্চল্য ফিরে এসেেছ আওয়ামীলীগের নেতা-কর্মীদের মাঝে। পথে পথে নির্মাণ করা হয়েছে অর্ধ-শতাধিক তোরণ। এছাড়াও গুরুত্বপূর্ণ পয়েন্টে লাগানো হয়েছে ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড।

এদিকে গতকাল শুক্রবার বিকেলে জিলা স্কুল মাঠে অনুষ্ঠিতব্য জনসভার সর্বশেষ প্রস্তুতি পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বস্ত্র ও পাট মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এমপি। এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ, সিনিয়র সহ সভাপতি আতিকুর রহমান ছানা, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী সহ জেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জনসভাকে জনসমুদ্রে রূপ দিতে জেলা আওয়ামী লীগ, যুবলীগসহ প্রতিটি সংগঠন টানা পরিশ্রম করেছেন। সেই জনসভাকে দৃষ্টি নন্দন করতে নৌকার আদলে বিশাল এক মঞ্চ তৈরী করা হয়েছে।

জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ জানান, জনসভা সফলভাবে আয়োজনের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।