ঢাকা   ২৬ ফেব্রুয়ারী ২০২০ | ১৪ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণার নির্দেশ হাইকোর্টের (জাতীয়)        অনৈতিক সম্পর্কে বাধ্য করানোয় স্বামীকে হত্যা করে প্রতিশোধ (অপরাধ)        প্রধানমন্ত্রীর নির্দেশেই পাপিয়া গ্রেফতার: ওবায়দুল কাদের (অপরাধ)        প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ১৭২ শিক্ষার্থী (শিক্ষা)        পিলখানা ট্র্যাজেডি: নিহতদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা (জাতীয়)        বিরোধী দলকে হয়রানি ও ক্ষমতাসীনদের প্রতি নমনীয় দুদক: টিআইবি (বাংলাদেশ)        নিরাপদ খাদ্য আইন মেনে চলতে সতর্কতামূলক বিজ্ঞপ্তি (বাংলাদেশ)        এনু-রুপনের আরেক বাড়িতে অভিযান, পাঁচ সিন্দুক থেকে ২৬ কোটি টাকা উদ্ধার (জাতীয়)        পিলখানা হত্যার সুষ্ঠু তদন্ত করবে বিএনপি: ফখরুল (রাজনীতি)        জ্বর নিয়ে বাংলাদেশে এসে হাসপাতালে দক্ষিণ কোরিয়ার নাগরিক (জাতীয়)      

জামালপুরে আজ আওয়ামীলীগের বিশাল জনসভা

Logo Missing
প্রকাশিত: 02:26:42 am, 2020-02-15 |  দেখা হয়েছে: 125 বার।

হাফিজুর রহমান:

জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উপলক্ষ্যে জামালপুর জিলা স্কুল মাঠে আজ দুপুর ২ টায় বিশাল জনসভার আয়োজন করছে জামালপুর জেলা আওয়ামী লীগ। দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপি এ জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মন্ত্রী, প্রতিমন্ত্রীসহ দলের ১৪ জন কেন্দ্রীয় নেতা। জনসভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ এবং সঞ্চালনয়ায় থাকবেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী।

জামালপুর জেলা আওয়ামীলীগ এ জনসভাকে স্মরণকালের সর্ববৃহৎ জনসভা করার ঘোষণা দিয়েছেন। জনসভা সফল করতে ইতোমধ্যেই জেলা আওয়ামীলীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠন ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ সহ ৭টি উপজেলার নেতাসহ অন্যান্য ভ্রাতৃপ্রতিম সংগঠনের সঙ্গে মতবিনিময় ও প্রস্তুতি সভা সম্পন্ন করেছে। এছাড়াও জনসভাকে কেন্দ্র করে বৃহঃবার সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে। গত প্রায় দু‘সপ্তাহ আগে থেকেই জনসভায় যোগ দিতে জামালপুরের প্রতিটি এলাকাসহ আশাপাশের বিভিন্ন উপজেলায় বিরামহীন প্রচারণা চালানো হচ্ছে। মুজিব শতবর্ষ উপলেক্ষ্য আয়োজিত এ জনসভায় শত হাজার লোকসমাগমের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

এখন অপেক্ষার প্রহর গুনছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের মন্ত্রী ওবায়দুল কাদেরকে স্বাগত জানাতে। সেজন্য ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে জেলা আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তাঁর আগমনকে ঘিরে প্রাণচাঞ্চল্য ফিরে এসেেছ আওয়ামীলীগের নেতা-কর্মীদের মাঝে। পথে পথে নির্মাণ করা হয়েছে অর্ধ-শতাধিক তোরণ। এছাড়াও গুরুত্বপূর্ণ পয়েন্টে লাগানো হয়েছে ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড।

এদিকে গতকাল শুক্রবার বিকেলে জিলা স্কুল মাঠে অনুষ্ঠিতব্য জনসভার সর্বশেষ প্রস্তুতি পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বস্ত্র ও পাট মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এমপি। এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ, সিনিয়র সহ সভাপতি আতিকুর রহমান ছানা, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী সহ জেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জনসভাকে জনসমুদ্রে রূপ দিতে জেলা আওয়ামী লীগ, যুবলীগসহ প্রতিটি সংগঠন টানা পরিশ্রম করেছেন। সেই জনসভাকে দৃষ্টি নন্দন করতে নৌকার আদলে বিশাল এক মঞ্চ তৈরী করা হয়েছে।

জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ জানান, জনসভা সফলভাবে আয়োজনের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!