ঢাকা   শুক্রবার ০৩ এপ্রিল ২০২০ | ২০ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে সামজিক দূরত্ব নিশ্চিতে জেলা প্রশাসনের বিশেষ উদ্যোগ (জামালপুরের খবর)        করোনা পরিস্থিতিতে আরও বাড়তে পারে ছুটি (জাতীয়)        জামালপুরে করোনা রোগী তল্লাশির নামে কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ (জামালপুরের খবর)        জামালপুর জেলা প্রশাসকের ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        রিকশা-ভ্যানচালকদের মাঝে ত্রান পৌছে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াছমিন (জামালপুরের খবর)        জেলা ছাত্রদলের উদ্যোগে জীবাণু নাশক ঔষধ প্রয়োগ (জামালপুরের খবর)        শেরপুরের নালিতাবাড়ীতে জ্বর শ্বাসকষ্টে ১ জনের মৃত্যু : ১০ বাড়ি লকডাউন (জেলার খবর)        জামালপুরে আ’লীগ নেতা উজ্জলের উদ্যোগে দরিদ্রদের খাদ্য সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        জামালপুর সনাকের নতুন সভাপতি অজয় কুমার পাল (জামালপুরের খবর)        ডিসিদের ভিডিও কনফারেন্সে নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী (জাতীয়)      

শেরপুরে আখেরী মুনাজাতের মধ্য দিয়ে শেষ হলো বিশ্ব জাকের মঞ্জিলের উরশ

Logo Missing
প্রকাশিত: 02:14:01 am, 2020-02-19 |  দেখা হয়েছে: 5 বার।

শেরপুর প্রতিনিধি:

রওজা শরীফ জিয়ারত ও আখেরী মুনাজাতের মধ্য দিয়ে ১৮ ফেব্রুয়ারী মঙ্গলবার ভোরে শেষ হয়েছে জাকের পার্টির প্রতিষ্ঠাতা বিশ্ব ওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃছেঃআঃ) কেবলাজান ছাহেবের বিশ্ব উরশ শরীফ। অত্যন্ত আবেগঘন আবহে উত্তরাধিকার এবং জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী মুনাজাত পরিচালনা করেন। বিশ মিনিটের মুনাজাতে দেশ ও জাতির সুখ-শান্তি সমৃদ্ধি, মুসলিম উম্মার ঐক্য ও সংহতি সর্বোপরি বিশ্ব মানবতার শান্তি ও কল্যাণ কামনা করা হয়।
বাদ ফযর আখেরী মুনাজাতের আগে প্রথমে কোরআন তেলাওয়াত করা হয। পরে জাকের পার্টি চেয়ারম্যান বিদায়ী ভাষণ দেন। তিনি প্রকৃত ইসলামের অগ্রগতি এবং মানবতার কল্যাণ সাধনে বিশ্ব ওলী খাজাবাবা ফরিদপুরীর (কুঃছেঃআঃ) অসামান্য ত্যাগ, তিতিক্ষা ও আত্মোৎসর্গের স্মৃতিচারন করেন।
১৬ ফেব্রুয়ারী রবিবার মধ্যরাত থেকে সোমবার রাতব্যাপী সারা দেশ থেকে বিশ্বওলীর আবির্ভাব মঞ্জিল অভিমুখে লক্ষাধিক মানুষের কয়েক হাজার যানবাহনের কাফেলার আগমনে গোটা এলাকায় তিল ধারণের ঠাঁই ছিল না। মেহমানদের আশ্রয় দিতে পাকুরিয়াবাসী তাদের বাড়িঘর উঠোন ছেড়ে দেন। সার্বিক সহায়তাদানে তারা দারুন উন্মুখ ছিলেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!