ঢাকা   সোমবার ০১ জুন ২০২০ | ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

পিরোজপুরের বিচারককে বদলি নিয়ে হাইকোর্টের রুল

Logo Missing
প্রকাশিত: 01:40:18 am, 2020-03-05 |  দেখা হয়েছে: 1 বার।

আ.জা. ডেক্স:

পিরোজপুরে জেলা ও দায়রা জজ মো. আবদুল মান্নানকে স্ট্যান্ড রিলিজ (বদলি) করা নিয়ে রুল জারি করেছেন হাইকোর্ট। সংবাদমাধ্যমে প্রকাশিত এ-সংক্রান্ত প্রতিবেদন নজরে আসার পর গতকাল বুধবার বিচারপতি তারিক উল হাকিম ও বিচারপতি মো. ইকবাল কবিরের হাইকোর্ট বেঞ্চ স্বপ্রণোদিত হয়ে এ রুল জারি করেন। এক সপ্তাহের মধ্যে আইন মন্ত্রণালয়ের সচিবকে এই রুলের জবাব দিতে বলা হয়েছে। আদালতে তিনটি জাতীয় দৈনিকের প্রতিবেদন নজরে আনেন ব্যারিস্টার আবদুল কাইয়ুম ও ইউনুছ আলী আকন্দ। এ সময় আদালতে উপস্থিত থাকা সাবেক অ্যাটর্নি জেনারেল এএফ হাসান আরিফের মতামত নেন হাইকোর্ট। আদালতের আদেশ নিশ্চিত করেছেন ব্যারিস্টার আবদুল কাইয়ুম ও ইউনুছ আলী আকন্দ।

প্রসঙ্গত, গত মঙ্গলবার পিরোজপুর জেলা ও দায়রা জজ মো. আবদুল মান্নানের আদালত দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় পিরোজপুর-১ আসনের সাবেক এমপি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল ও তার স্ত্রী জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী লায়লা পারভীনকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ওই আদেশের পর জেলা দায়রা জজ মো. আবদুল মান্নান তার দায়িত্ব যুগ্ম জেলা দায়রা জজ নাহিদ নাসরিনকে বুঝিয়ে দেন। পরে ভারপ্রাপ্ত দায়রা জজ নাহিদ নাসরিন তার ক্ষমতা বলে এ কে এম এ আউয়াল ও তার স্ত্রীকে জামিন দেন।