ঢাকা   ০৮ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে সাংবাদিক ও পুলিশকে পিপিই দিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী (জামালপুরের খবর)        সামাজিক দূরত্ব নিশ্চিত করতে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি (জামালপুরের খবর)        জামালপুর পৌরসভায় ব্যক্তিগত অর্থে ৫ হাজার ২শ ৯০টি পরিবারকে ত্রাণ দিলেন ছানোয়ার হোসেন ছানু (জামালপুরের খবর)        শাহবাজপুরে স্বল্পমূল্যে খাদ্যশস্য বিতরণ (জামালপুরের খবর)        ঝিনাইগাতীতে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্য সংকট (জেলার খবর)        শেরপুরে ত্রাণ চাইতে গিয়ে পৌর কাউন্সিলের বিরুদ্ধে নির্যাতনের শিকারের অভিযোগ! (জেলার খবর)        শেরপুরে কর্মহীন শ্রমিকদের মাঝে বাজুসের খাদ্য সহায়তা প্রদান (জেলার খবর)        চিকিৎসা সংশ্লিষ্টদের জন্য বিশেষ স্বাস্থ্যবীমার ঘোষণা প্রধানমন্ত্রীর (জাতীয়)        সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ছে ঈদ পর্যন্ত (জাতীয়)        বঙ্গবন্ধুর খুনি মাজেদের মৃত্যুদন্ডাদেশ কার্যকর হবে: স্বরাষ্ট্রমন্ত্রী (জাতীয়)      

জামালপুর পৌরসভার পুলিশ লাইন ড্রেইনের কাজের উদ্বোধন

Logo Missing
প্রকাশিত: 01:18:50 am, 2020-03-22 |  দেখা হয়েছে: 8 বার।

নিজস্ব প্রতিবেদক:

জামালপুর পৌরসভার পুলিশ লাইন রাস্তার খাল পাড় হতে রেল লাইন পর্যন্ত রাস্তার দুই পাশে ৬শ মিটার করে ১২শ মিটার ড্রেইনের কাজ গত ১৯ মার্চ বৃৃৃহস্পতিবার ১১ টায় উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পৌরসভার সুযোগ্য মেয়র আলহাজ্ব মির্জা সাখাওয়াতুল আলম মনি উপস্থিত থেকে রাস্তাটির ড্রেইনের কাজের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে পৌরসভার নির্বাহী প্রকৌশলী সুব্রত তরফদার, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর সুরুজ্জামান (এম. কম), সহকারী প্রকৌশলী ফয়সাল হোসেন বকসী, উপ-সহকারী প্রকৌশলী আক্তারুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা রফিক হাওলাদার, সংশ্লিষ্ট ঠিকাদার ও মিজান এন্ড সন্স এর সত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান, ঠিকাদার মোঃ ফজলুল হক ঢালী, ঠিকাদার মোশারফ হোসেস ভূট্রো, সৈয়দ শাহেদ, মোঃ আশরাফুজ্জামান মাসুদ, মোঃ আঃ হাকিম রনি, মোঃ শহিদুল ইসলাম ও মগর আলী মন্ডল উপস্থিত ছিলেন। উল্লেখিত কাজটি মেসার্স রিফাহ কন্ট্রাকশন ঠিকাদারি প্রতিষ্ঠানের সত্বাধিকারী মোঃ রুকনুজ্জামান খাঁন টেন্ডারের মাধ্যমে ১২’শ মিটার ড্রেইনের কাজের কার্যাদেশ পেয়েছে। এই রাস্তাটির ড্রেইনের কাজ করা হলে জলাবদ্ধতা নিরসন হবে এবং উক্ত এলাকার জনগণ যাতায়াতের ব্যাপক সুবিধা পাবে। এই স্বনামধন্য ঠিকাদারি প্রতিষ্ঠান ইতিমধ্যে জঙ্গলপাড়া মিয়াবাড়ী রাস্তাটির কাজ সন্তোষজনক ভাবে বাস্তবায়ন করেছেন তা প্রায় শেষের পথে, এই রাস্তাটির ড্রেইনের কাজও সন্তোষজনক ভাবে বাস্তবায়িত হবে বলে আশা করা যাচ্ছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!