ঢাকা   ০৮ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে সাংবাদিক ও পুলিশকে পিপিই দিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী (জামালপুরের খবর)        সামাজিক দূরত্ব নিশ্চিত করতে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি (জামালপুরের খবর)        জামালপুর পৌরসভায় ব্যক্তিগত অর্থে ৫ হাজার ২শ ৯০টি পরিবারকে ত্রাণ দিলেন ছানোয়ার হোসেন ছানু (জামালপুরের খবর)        শাহবাজপুরে স্বল্পমূল্যে খাদ্যশস্য বিতরণ (জামালপুরের খবর)        ঝিনাইগাতীতে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্য সংকট (জেলার খবর)        শেরপুরে ত্রাণ চাইতে গিয়ে পৌর কাউন্সিলের বিরুদ্ধে নির্যাতনের শিকারের অভিযোগ! (জেলার খবর)        শেরপুরে কর্মহীন শ্রমিকদের মাঝে বাজুসের খাদ্য সহায়তা প্রদান (জেলার খবর)        চিকিৎসা সংশ্লিষ্টদের জন্য বিশেষ স্বাস্থ্যবীমার ঘোষণা প্রধানমন্ত্রীর (জাতীয়)        সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ছে ঈদ পর্যন্ত (জাতীয়)        বঙ্গবন্ধুর খুনি মাজেদের মৃত্যুদন্ডাদেশ কার্যকর হবে: স্বরাষ্ট্রমন্ত্রী (জাতীয়)      

অগ্রিম বেতন দিয়ে দিলেন নিপুণ

Logo Missing
প্রকাশিত: 02:05:44 pm, 2020-03-24 |  দেখা হয়েছে: 1 বার।

আ.জা. বিনোদন:

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নিপুণ। ছোটপর্দাতেও পেয়েছেন সাফল্য । আজকাল অভিনয়ে তেমন নিয়মিত নন। মনযোগী হয়েছেন ব্যবসাতে। গত কয়েক বছরে নিজ উদ্যোগে প্রসাধনী ও লাইফস্টাইলকেন্দ্রিক ব্যবসাপ্রতিষ্ঠান টিউলিপ নেইলস অ্যান্ড স্পা পরিচালনা করছেন তিনি। বর্তমানে দেশের করোনা পরিস্থিতির কারণে প্রতিষ্ঠানটি বন্ধের ঘোষণা দিয়েছেন তিনি। পাশাপাশি কর্মীদের অগ্রিম বেতনও দিয়ে দিলেন নিপুণ।

এ প্রসঙ্গে নিপুণ বলেন, গোটা বিশ্বই এখন করোনায় আক্রান্ত। ক্রমেই এটি বাংলাদেশেও ভয়ঙ্কর হয়ে উঠছে। চারদিকে থমথমে অবস্থা। আস্তে আস্তে লকডাউন হয়ে যাচ্ছে সব। তাই আমার প্রতিষ্ঠান বন্ধ করে দিলাম। আমার ব্যবসাপ্রতিষ্ঠানে প্রায় ২৫ জন কর্মী কাজ করেন। প্রতিদিন প্রচুর মানুষ সেবা নিতে আসেন। একটা জায়গায় এত মানুষ আসা ও সমাগম বিপদজনক। তাই স্পা সেন্টারটি বন্ধ ঘোষণা করে কর্মীদের কিছু বেতন দিয়ে ছুটি ঘোষণা করলাম।

তিনি জানান, বিদেশ থেকে তার মা, ভাই ও মেয়ে দেশে ফেরায় তারা এখন নিজেদের গৃহবন্দি করে রেখেছেন। কেউ যদি বাইরে থেকে দেশে আসেন তবে একই কাজ করার আহবান জানান তিনি। উল্লেখ্য, রাজধানীর বনানী কামাল আতাতুর্ক এভিনিউতে নিপুণের টিউলিপ নেইলস অ্যান্ড স্পা অবস্থিত। ২০১৬ সালে এটি চালু করেন তিনি।