ঢাকা   ০৮ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে সাংবাদিক ও পুলিশকে পিপিই দিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী (জামালপুরের খবর)        সামাজিক দূরত্ব নিশ্চিত করতে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি (জামালপুরের খবর)        জামালপুর পৌরসভায় ব্যক্তিগত অর্থে ৫ হাজার ২শ ৯০টি পরিবারকে ত্রাণ দিলেন ছানোয়ার হোসেন ছানু (জামালপুরের খবর)        শাহবাজপুরে স্বল্পমূল্যে খাদ্যশস্য বিতরণ (জামালপুরের খবর)        ঝিনাইগাতীতে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্য সংকট (জেলার খবর)        শেরপুরে ত্রাণ চাইতে গিয়ে পৌর কাউন্সিলের বিরুদ্ধে নির্যাতনের শিকারের অভিযোগ! (জেলার খবর)        শেরপুরে কর্মহীন শ্রমিকদের মাঝে বাজুসের খাদ্য সহায়তা প্রদান (জেলার খবর)        চিকিৎসা সংশ্লিষ্টদের জন্য বিশেষ স্বাস্থ্যবীমার ঘোষণা প্রধানমন্ত্রীর (জাতীয়)        সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ছে ঈদ পর্যন্ত (জাতীয়)        বঙ্গবন্ধুর খুনি মাজেদের মৃত্যুদন্ডাদেশ কার্যকর হবে: স্বরাষ্ট্রমন্ত্রী (জাতীয়)      

বিদ্যুতের প্রি-পেইড মিটার রিচার্জে বিশেষ ব্যবস্থা

Logo Missing
প্রকাশিত: 02:16:10 am, 2020-03-26 |  দেখা হয়েছে: 6 বার।

আ.জা. ডেক্স:

করোনাভাইরাসের বিস্তার রোধে বিশ্বের বিভিন্ন দেশের মতো বাংলাদেশে প্রায় লকডাউন অবস্থা। আগামী ৪ এপ্রিল পর্যন্ত সরকারি-বেসরকারি সব ধরনের অফিস বন্ধ ঘোষণা করা হয়েছে। বন্ধ থাকবে সব ধরনের গণপরিবহনও। এ কারণে এজেন্টের দোকান বন্ধ থাকলে ঘরে বসেই গ্রাহকদের বিদ্যুতের প্রি -পেইড মিটার রিচার্জ করার ব্যবসা গ্রহণ করেছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি)। গতকাল বুধবার প্রি-পেইড মিটার রিচার্জ-সংক্রান্ত একটি বিশেষ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ডিপিডিসি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডিপিডিসির সব প্রি-পেইড গ্রাহককে জানানো যাচ্ছে যে, করোনাভাইরাস মোকবিলার কারণে যদি আপনার নিকটস্থ পিওএস এজেন্টের দোকান বন্ধ থাকে সেক্ষেত্রে এজেন্টের গ্রাহকের বাসায় গিয়ে প্রি-পেইড মিটারটি রিচার্জ করে দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। সুতরাং জরুরি প্রয়োজনে প্রি-পেইড মিটার রিচার্জের জন্য ডিপিডিসির ওয়েব ঠিকানা www.dpdc.org.bd/agentlist ভিজিট করে গ্রাহককে নিকটস্থ এজেন্টের তালিকা জেনে নিয়ে এজেন্টকে ফোন করে ঘরে বসে রিচার্জের ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়েছে। এছাড়াও প্রয়োজনে ডিপিডিসির কল সেন্টারের ১৬১১৬ নম্বরে কল করে সহায়তা গ্রহণ করতে বলা হয়েছে।