ঢাকা   ০৮ এপ্রিল ২০২০ | ২৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে সাংবাদিক ও পুলিশকে পিপিই দিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী (জামালপুরের খবর)        সামাজিক দূরত্ব নিশ্চিত করতে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি (জামালপুরের খবর)        জামালপুর পৌরসভায় ব্যক্তিগত অর্থে ৫ হাজার ২শ ৯০টি পরিবারকে ত্রাণ দিলেন ছানোয়ার হোসেন ছানু (জামালপুরের খবর)        শাহবাজপুরে স্বল্পমূল্যে খাদ্যশস্য বিতরণ (জামালপুরের খবর)        ঝিনাইগাতীতে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্য সংকট (জেলার খবর)        শেরপুরে ত্রাণ চাইতে গিয়ে পৌর কাউন্সিলের বিরুদ্ধে নির্যাতনের শিকারের অভিযোগ! (জেলার খবর)        শেরপুরে কর্মহীন শ্রমিকদের মাঝে বাজুসের খাদ্য সহায়তা প্রদান (জেলার খবর)        চিকিৎসা সংশ্লিষ্টদের জন্য বিশেষ স্বাস্থ্যবীমার ঘোষণা প্রধানমন্ত্রীর (জাতীয়)        সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ছে ঈদ পর্যন্ত (জাতীয়)        বঙ্গবন্ধুর খুনি মাজেদের মৃত্যুদন্ডাদেশ কার্যকর হবে: স্বরাষ্ট্রমন্ত্রী (জাতীয়)      

জামালপুরে যৌনকর্মীদের মাঝে চাল বিতরণ

Logo Missing
প্রকাশিত: 02:36:35 am, 2020-03-26 |  দেখা হয়েছে: 23 বার।

স্টাফ রিপোর্টার:

জামালপুরে প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রশাসনের সিদ্ধান্তে সম্প্রতি বন্ধ করে দেয়া হয়েছে রানীগঞ্জ যৌনপল্লী। কাজ না থাকায় যেন যৌনকর্মী ও তাদের সন্তানদের খাদ্য ঘাটতি না হয় সেজন্য তাদের মাঝে বিনামূল্যে চাল বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে শহরের যৌনপল্লীতে জামালপুর পৌরসভার আয়োজনে এই চাল বিতরন কর্মসূচীর আয়োজন করা হয়। এ সময় পৌরমেয়র মির্জা সাখাওতুল আলম মনি, প্যানেল মেয়র রাজীব সিংহ সাহা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম আলিফ প্রমুখ উপস্থিত ছিলেন। এ সময় তারা বলেন, করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে জামালপুরের রানীগঞ্জ যৌনপল্লী লকডাউন করা হয়েছে। এখানকার যৌনকর্মীদের কাজ না থাকায় তাদের সুরক্ষায় ও পরিবারের যেন খাদ্য ঘাটতি না হয় সেজন্য পৌরসভা পক্ষ থেকে তাদের চাল, ডাল, তেল, পিয়াজ বিরতন করা হবে। পরে পৌর মেয়র মির্জা সাখাওতুল আলম মনি রানীগঞ্জ যৌনপল্লীর ২১১ জন যৌনকর্মী ও তাদের সন্তানদের ৩০ কেজি করে চাল বিতরণ করেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!