ঢাকা   রবিবার ০৭ জুন ২০২০ | ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

কর্মহীনদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করছে শেরপুরের ডিসি আনার কলি মাহবুব

Logo Missing
প্রকাশিত: 02:29:02 am, 2020-03-30 |  দেখা হয়েছে: 5 বার।

শেরপুর প্রতিনিধি:

করোনা ভাইরাস এর প্রকোপে সারা বিশ্ব এখন এক ক্রান্তিলগ্ন পার করছে। তাই কারোনা সচেতনতার লক্ষ্যে সারাদেশের মানুষ ঘরে অবস্থান করছে। ফলে কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষ। তাই এসব কর্মহীন মানুষের কথা চিন্তা করে শেরপুর জেলা প্রশাসক আনার কলি মাহবুব নিজে বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন দুস্তদের খুজে বের করে তাদের কাছে জরুরী খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন।

তিনি ২৯ মার্চ রোববার শেরপুর পৌরসভার অন্তর্গত চকপাঠক, নবীনগর, শেরী ব্রিজ সংলগ্ন এলাকা, খোয়ারের পাড় এলাকার বেশ কিছু অতি দরিদ্র জণগণের মাঝে এই ত্রাণ সহায়তা পৌছিয়ে দেন। এছাড়াও তিনি দরিদ্র বয়োবৃদ্ধদের মাঝে নিরাপত্তার জন্য মাস্ক বিতরণ করেন।

তিনি এসময় বলেন, করোনা ভাইরাস হতে সৃষ্ট পরিস্থিতি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসারে তাৎক্ষণিকভাবে মানবিক সহায়তা প্রদান করা হচ্ছে। একদিকে ভাইরাসের সংক্রমণ রোধের চেষ্টা, অন্যদিকে সংক্রমণ ঠেকাতে গৃহে অবস্থান করা জেলার খেটে খাওয়া দরিদ্র অসহায় দিনমজুরদের জন্য অন্নের যোগানের ব্যবস্থা- এক কঠিন পরিস্থিতির সামনে আমরা সকলে দাঁড়িয়ে। এ দুর্যোগ থেকে উত্তরণের একমাত্র উপায়- সকলের সম্মিলিত প্রচেষ্টা।

এ প্রচেষ্টা হিসেবে দরিদ্রদের বাড়ি বাড়ি যেয়ে আমরা তাদের মাঝে নিত্যকার অন্ন হিসেবে চাল, আলু, ডাল, তেল,পিয়াজ, কাচামরিচ ও লবণ এবং পরিচ্ছন্নতার জন্য সাবান বিতরণ করলাম। তিনি এসময় জেলার সকল শ্রেণীর মানুষকে নিজ নিজ গৃহে অবস্থান করে নিজেকে ও পরিবারের অন্য সদস্যগণকে সুরক্ষিত রাখার জন্য অনুরোধ করেন।