ঢাকা   রবিবার ০৭ জুন ২০২০ | ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

জামালপুরে গত ২৪ ঘন্টায় ২৫ জন হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়া পেয়েছেন

Logo Missing
প্রকাশিত: 02:44:25 am, 2020-03-30 |  দেখা হয়েছে: 253 বার।

হাফিজুর রহমান:

জামালপুরে গত ২৪ ঘন্টায় ২৫ জন হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়া পেয়েছেন। জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক স্বাক্ষরিত জেলার করোনা ভাইরাসের প্রাদুর্ভাবজনিত তথ্যে জেলার বর্তমান পরিস্থিতি এবং গৃহিত পদক্ষেপ সমূহ থেকে জানা যায়, জেলায় ২৯ মার্চ পর্যন্ত কেউ কোভিড -১৯ এ আক্রান্ত হয়নি। তবে হোম কোয়ারেন্টাইনে রয়েছে ১০১ জন পাশাপাশি হোম কোয়ারেন্টাইন শেষ করেছেন ৩৯৬ জন। এদিকে ১ মার্চ থেকে বিদেশ থেকে প্রত্যাগত জেলার ১৮৩৭ জনের মধ্যে ১১৬২ জনের দেশে ফেরার মেয়াদ ১৪ দিন শেষ হয়েছে অবশিষ্ট ৬৭৫ জনের মধ্যে ৪৯৭ জনকে চিহ্নিত করে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে এবং বাকী ১৭৮ জনের ঠিকানা অনুসন্ধানের কার্যক্রম চলমান রয়েছে।

করোনা ভাইরাসে চিকিৎসা প্রস্তুতি সম্পর্কে জানানো হয়, জেলার ৭ উপজেলায় সরকারিভাবে ১৩০ বেড প্রস্তুত রাখা হয়েছে পাশাপাশি ৬৩ জন ডাক্তার ও ৫১ জন নার্সকে প্রস্তুত রাখা হয়েছে। এছাড়া ১৬৬ সেট পিপিই বিতরন করা হয়েছে এবং ৩০০ সেট পিপিই মজুদ রাখা হয়েছে। চিকিৎসা কেন্দ্রের জরুরী বিভাগে ৩৪ টি আইসোলেটেড বেড এবং জরুরী চিকিৎসায় পৃথক ১টি এ্যাম্বুলেন্স প্রস্তুত রাখা হয়েছে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!