ঢাকা   রবিবার ০৭ জুন ২০২০ | ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

জামালপুরে আ’লীগ নেতা উজ্জলের উদ্যোগে দরিদ্রদের খাদ্য সামগ্রী বিতরণ

Logo Missing
প্রকাশিত: 11:22:51 am, 2020-03-31 |  দেখা হয়েছে: 7 বার।

নিজস্ব সংবাদদাতা:

প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় নিজ এলাকায় ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী শাহরিয়ার উজ্জল। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান। একই সাথে দরিদ্র মানুষকে সহযোগিতা করতে ধনীদের উদাত্ত আহবান জানান তিনি এবং করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সরকারি নির্দেশনা মেনে চলতে বলেন।
মানুষ মানুষের জন্য এই শ্লোগানে আজ সোমবার (৩০ মার্চ) বেলা সাড়ে ১১ টার দিকে জামালপুর শহরের কাচারীপাড়া এলাকায় ২০০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসব ত্রাণ সামগ্রীর প্রতিটি প্যাকেট ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি সোয়াবিন তেল, ১ কেজি আটা, আধা কেজি লবণ ও ১ টি হাত ধোয়া সাবান।

প্রধান অতিথি হিসেবে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবু, সদস্য মামুন চৌধুরী, নারায়ণ চন্দ্র পাল রানা, সাবেক ছাত্রলীগ নেতা আয়নল হক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাকসুদ বিন জালাল প্লাবন, জেলা যুব মহিলা লীগের সভাপতি ফারহানা সোমা প্রমুখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী এ ধরনের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সদস্য ও শহর যুবলীগের সভাপতি এবং সরকারি আশেক মাহমুদ কলেজের সাবেক জি.এস শাহরিয়ার উজ্জল এ প্রতিবেদককে বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, জামালপুর পৌরসভায় ১২টি ওয়ার্ড রয়েছে। প্রতিটি ওয়ার্ডে কমপক্ষে ১০ জন করে ধনী ব্যক্তি রয়েছেন। এরমধ্যে একজন ধনী ব্যক্তি যদি কমপক্ষে ১০০ জন দরিদ্র পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করেন, তবে পৌরসভার এক হাজার ২০০ পরিবার উপকৃত হবে। আমাদের নিজ এলাকার লোকেরা যদি না খেয়ে থাকে তবে আখেয়াতে আমরা আল্লাহকে কি জবাব দিব। তাই আমরা আল্লাহকে ভয় করি এবং দরিদ্র মানুষকে সহযোগিতা করি। একই সাথে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে চলি আমরা সকলেই।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!