ঢাকা   রবিবার ১২ জুলাই ২০২০ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  বন্যা ও করোনা পরিস্থিতি মোকাবেলা করেই জেলার চলমান উন্নয়ন প্রকল্পের কাজগুলো বাস্তবায়ন করতে হবে- আবুল কালাম আজাদ (জামালপুরের খবর)        সরিষাবাড়ীতে দুই বৎসর পর হত্যা রহস্য উদঘাটন করল সিআইডি (জামালপুরের খবর)        জামালপুরের বন্যা পরিস্থিতি: নিম্নাঞ্চলে কমছে ধীর গতিতে (জামালপুরের খবর)        অবহেলিত ঘোড়াধাপের রাস্তা-ঘাট সংস্কার করলেন আনছার আলী (জামালপুরের খবর)        জামালপুরে এক শিশু নারায়গঞ্জ ফেরত এক ব্যক্তিসহ ৭ জনের করোনা শনাক্ত , আক্রান্ত ৬৪৯ (জামালপুরের খবর)        শেরপুরে ঐতিহাসিক কাটাখালি যুদ্ধ দিবসে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ (জেলার খবর)        শিগগিরই গ্রেফতার হবে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ: র‌্যাব (জাতীয়)        ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস (জাতীয়)        করোনা নিয়ে প্রতারণা ও অনিয়মের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে: কাদের (জাতীয়)        আরও ৩৪৮৯ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৪৬ জনের (জাতীয়)      

চিকিৎসকদের জন্য ২ হাজার পিপিই দিলো এস আলম গ্রুপ

Logo Missing
প্রকাশিত: 07:16:50 pm, 2020-04-03 |  দেখা হয়েছে: 1 বার।

আ.জা. ডেক্স:

চট্টগ্রামের চিকিৎসকদের জন্য ২ হাজার পারসোনাল প্রটেক্টিভ ইক্যুইপমেন্ট (পিপিই) দিয়েছে দেশের অন্যতম বড় শিল্পগোষ্ঠী এস আলম গ্রুপ। গতকাল শুক্রবার সকালে চট্টগ্রাম সার্কিট হাউজে জেলা প্রশাসক মো: ইলিয়াস হোসেনের হাতে এসব পিপিই তুলে দেন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পিএস আকিজ উদ্দিন। অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন বলেন, করোনা মহামারীর এই সময়ে বাংলাদেশের অন্যতম বড় ইস্যু পিপিই। যেটা নিয়ে অনেক কথা, লেখালেখি, সংবাদ প্রচারিত হয়েছে। তিনি বলেন, চীন থেকে পিপিই আমাদের দেশে পৌঁছেছে। পাশাপাশি আমাদের দেশের শিল্পপতিরাও এগিয়ে আসছেন। আজকে তারই উদাহরণ হিসেবে এস আলম গ্রুপের পক্ষ থেকে ২ হাজার পিপিই পেয়েছি আমরা।

জেলা প্রশাসক বলেন, এসব পিপিই চট্টগ্রামের চিকিৎসকদের চিকিৎসা প্রদানে সহায়তা করবে। যেসব চিকিৎসক পিপিই না থাকার কারণে চিকিৎসা দিতে ভয় পাচ্ছেন, তাদের ভয় আর থাকবে না। শুধু সরকারি হাসপাতাল নয়, বেসরকারি হাসপাতালেও পিপিই সরবরাহ করবো আমরা। চট্টগ্রামের সরকারি-বেসরকারি প্রতিটি হাসপাতালে পিপিই পরে চিকিৎসকরা চিকিৎসা দিতে পারবেন, যোগ করেন তিনি। এ প্রসঙ্গে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পিএস আকিজ উদ্দিন বলেন, দুর্যোগকালীন সময় ছাড়াও দেশের যে কোনও প্রয়োজনে পাশে থেকেছে এস আলম গ্রুপ। চট্টগ্রামের মানুষের জন্যও চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ নিবেদিতপ্রাণ। ইতোমধ্যে মেধাবী শিক্ষিত বেকারদের চাকরি দেওয়া, দরিদ্রদের কর্মসংস্থানসহ সমাজসেবায় বিভিন্নভাবে তিনি অবদান রেখেছেন। করোনা মহামারীর এই দুর্যোগকালে তিনি পিপিই প্রদান করে চিকিৎসকদের পাশে দাঁড়িয়েছেন। পর্যায়ক্রমে আরও ৫ হাজার পিপিই প্রদান করা হবে।