ঢাকা   সোমবার ০১ জুন ২০২০ | ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

শবে বরাতে নামাজ ঘরে পড়ার অনুরোধ প্রধানমন্ত্রীর

Logo Missing
প্রকাশিত: 01:15:08 pm, 2020-04-06 |  দেখা হয়েছে: 3 বার।

আ.জা. ডেক্স:

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে আসন্ন শবে বরাতে নামাজ ঘরে পড়ার অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল রোববার সকালে বিশ্বজুড়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সম্ভাব্য বিরূপ প্রভাব থেকে উত্তরণে কর্মপরিকল্পনা ও আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা করতে গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে এ আহবান জানান প্রধানমন্ত্রী। আগামী ৯ এপ্রিল (বুধবার) দিনগত রাতই শবে বরাতের রাত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, শবে বরাত সামনে, সে সময় আমি বলবো ঘরে বসে আল্লাহ রাব্বুল আলামিনের কাছে সবাই দোয়া করুন। আমাদের বরাত যেন আল্লাহ ভালো রাখেন এবং দেশের মানুষ যেন আর্থসামাজিকভাবে এগিয়ে যেতে পারে। আর এই মহামারির হাত থেকে বাংলাদেশের জনগণসহ সারা বিশ্ববাসী মুক্তি পায়। ভাল থাকুন, সুস্থ থাকুন এবং নিয়মনীতি মেনে চলুন সেটাই আমরা চাই। আল্লাহ রাব্বুল আলামিনের কাছে সবাই দোয়া করেন।

নববর্ষের উদযাপনও ঘরে বসে করার আহবান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আগামী ১৪ই এপ্রিল আমাদের বাংলা নববর্ষ শুরু, এই নববর্ষ সবাই ঘরে বসে উদযাপন করেন নিজের মতো করে। সেখানে আপনারা অথবা মিডিয়ার মাধ্যমে আপনারা উদযাপন করতে পারেন। আমাদের নববর্ষের অনুষ্ঠান, সাংস্কৃতিক অনুষ্ঠান সব মিডিয়ার মাধ্যমেই হবে। এর আগে নববর্ষ উদযাপন উপলক্ষে সব জনসমাগম বাতিল করে ঘরে বসে ডিজিটালি এ উৎসব উদযাপন করতে জনগণের প্রতি আহবান জানান প্রধানমন্ত্রী। সংবাদ সম্মেলনে গণভবনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, প্রধানমন্ত্রীর মূখ্য সচিব ড. আহমদ কায়কাউস, বাংলাদেশ ব্যাংকের গর্ভনর ফজলে কবির, অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আবদুর রউফ তালুকদার, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া। সঞ্চালনা করেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম।