ঢাকা   রবিবার ১২ জুলাই ২০২০ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  বন্যা ও করোনা পরিস্থিতি মোকাবেলা করেই জেলার চলমান উন্নয়ন প্রকল্পের কাজগুলো বাস্তবায়ন করতে হবে- আবুল কালাম আজাদ (জামালপুরের খবর)        সরিষাবাড়ীতে দুই বৎসর পর হত্যা রহস্য উদঘাটন করল সিআইডি (জামালপুরের খবর)        জামালপুরের বন্যা পরিস্থিতি: নিম্নাঞ্চলে কমছে ধীর গতিতে (জামালপুরের খবর)        অবহেলিত ঘোড়াধাপের রাস্তা-ঘাট সংস্কার করলেন আনছার আলী (জামালপুরের খবর)        জামালপুরে এক শিশু নারায়গঞ্জ ফেরত এক ব্যক্তিসহ ৭ জনের করোনা শনাক্ত , আক্রান্ত ৬৪৯ (জামালপুরের খবর)        শেরপুরে ঐতিহাসিক কাটাখালি যুদ্ধ দিবসে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ (জেলার খবর)        শিগগিরই গ্রেফতার হবে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ: র‌্যাব (জাতীয়)        ভার্চুয়াল আদালত পরিচালনায় সংসদে বিল পাস (জাতীয়)        করোনা নিয়ে প্রতারণা ও অনিয়মের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে: কাদের (জাতীয়)        আরও ৩৪৮৯ জন করোনায় আক্রান্ত, মৃত্যু ৪৬ জনের (জাতীয়)      

বিশ্ব করোনামুক্ত হোক মাহে রমজানের আশীর্বাদে: সাকিব

Logo Missing
প্রকাশিত: 11:38:15 am, 2020-04-25 |  দেখা হয়েছে: 3 বার।

আ.জা. স্পোর্টস:

বিশ্বব্যাপী করোনাভাইরাস মারাত্মক আকার ধারণ করছে। থমকে গেছে জনজীবন। কঠিন এই অবস্থার মধ্যেই (শনিবার) থেকে বাংলাদেশে শুরু হয়েছে রোজা। সাকিব আল হাসানের আশা, রমজানের আশীর্বাদে করোনামুক্ত হবে বিশ্ব। করোনার সংক্রমণ বাংলাদেশে বেড়েই চলেছে। আজ পর্যন্ত প্রাণঘাতী ভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ৫ হাজার। আর মারা গেছেন ১৪০ জন। করোনা প্রতিরোধে শুরু থেকেই সতর্ক করে যাচ্ছেন সাকিব। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত বার্তা দিয়ে চলেছেন তিনি। করোনায় বিপদে পড়া মানুষদের সহযোগিতায় বিভিন্ন উদ্যোগও নিচ্ছেন এই অলরাউন্ডার।

এবার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে করোনা থেকে মুক্তির প্রার্থনা করেছেন তিনি। সাকিব লিখেছেন, সমগ্র বিশ্ব আজ মুখোমুখি একটি বৈশ্বিক মহামারির। এই মহামারির প্রভাবে সমগ্র বিশ্বে আসছে দ্রুত পরিবর্তন, পৃথিবী হারাচ্ছে তার স্বাভাবিক ভারসাম্য। পবিত্র মাহে রমজানের আশীর্বাদে বিশ্ব মুক্ত হোক করোনা ভাইরাসের প্রকোপ থেকে, পৃথিবীতে ফিরে আসুক তার স্বাভাবিক ভারসাম্য, এটিই আমাদের কামনা। করোনা মোকাবিলায় সাকিব তার ফাউন্ডেশনের মাধ্যমে পাশে দাঁড়িয়েছেন দুস্থ-অসহায়দের। এ ছাড়া হাসপাতালের জন্য ব্যবস্থা করেছেন বিভিন্ন সরঞ্জামাদি। তহবিল গঠনে নিজের ব্যাটও নিলামে তুলেছিলেন বাঁহাতি অলরাউন্ডার।