ঢাকা   শুক্রবার ০৫ জুন ২০২০ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

ঈদে সালাউদ্দিন লাভলুর লেটম্যান

Logo Missing
প্রকাশিত: 04:01:21 am, 2020-05-14 |  দেখা হয়েছে: 2 বার।

আ.জা. বিনোদন:

অভিনেতা-নির্মাতা সালাউদ্দিন লাভলু। অভিনয়ের চেয়ে নির্মাণ নিয়েই বেশি ব্যস্ত থাকেন তিনি। তবে ঈদ উপলক্ষে বেশ কিছু একক নাটকে অভিনয় করতে দেখা যায় তাকে। কিন্তু এবারের ঈদুল ফিতরে তার অভিনীত একটি নাটক প্রচার হবে। লেটম্যান নামে এ নাটক রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু। পরিচালনা করেছেন জাকিউল ইসলাম রিপন। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সালাউদ্দিন লাভলু। অভিনয় কমিয়ে দেওয়া প্রসঙ্গে সালাউদ্দিন লাভলু বলেন আমি এখন অভিনয় একদমই কম করি। ঈদের সময়ে কিছু একক নাটকে অভিনয় করে থাকি। এ ক্ষেত্রে নাটকের গল্প, চরিত্র ও পরিচালক যদি পছন্দ হয় তবেই কাজটি করি। আর যদি প্রিয় কোনো পরিচালকের কাজ হয় তবে আর দ্বিতীয় কোনো কথা বলি না। টুকটাক যে অভিনয় করি, তার কারণ হলোনিজের অভিনয়টা ঝালিয়ে নেওয়া ও নতুন নতুন পরিচালকের সঙ্গে কাজ করলে তাদের সৃজনশীলতার সঙ্গে পরিচয় ঘটে।

লেটম্যান নাটকে নিজের চরিত্র প্রসঙ্গে লাভলু বলেন, গল্পে আমার চরিত্রের নাম লেটম্যান। এমন চরিত্র বাস্তব জীবনে আমাদের সমাজেও রয়েছে। এই লেটম্যান সবকিছুতেই লেট করে। পরীক্ষা দিতে গিয়েও লেট করে, বাসে উঠবে সেখানে লেট। বাস্তব জীবনে অনেক মানুষের স্বভাবই এরকম। এতে করে ওই ব্যক্তি সফলতা পেতে বাধাগ্রস্ত হন। আর নাটকের এই লেটম্যান অন্যের উপকার, সমাজের বিভিন্ন ভালো কাজ করে থাকে সে। নিজের জরুরি কাজ বাদ দিয়ে সে অন্যের উপকার করে।

নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সায়লা সাবি, আকাশ রঞ্জন, জুই জান্নাত, তানভীর তন্ময় প্রমুখ। চলতি বছরের শুরুতে শুটিং শেষ করেন নির্মাতা। ঈদুল ফিতরে আরটিভিতে প্রচার হবে এটি।