ঢাকা   শুক্রবার ০৫ জুন ২০২০ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ (জামালপুরের খবর)        জামালপুরবাসীর স্বাস্থ্যসেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই: আশরাফুল ইসলাম বুলবুল (জামালপুরের খবর)        করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি (জামালপুরের খবর)        গন্তব্যে পৌছবে কি ছানুর নৌকা (জামালপুরের খবর)        বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী (জামালপুরের খবর)        জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ। (জামালপুরের খবর)        জামালপুরে তরুনদের সহায়তায় দুইশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ (জামালপুরের খবর)        ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মাঝে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা (ময়মনসিংহ)        করোনা যোদ্ধা নার্সিং সুপারভাইজার শেফালী দাস শ্বাসকষ্টে মারা গেছেন (ময়মনসিংহ)        বিদ্যানদীর মত সকল সামাজিক সংগঠন যদি এই দুর্যোগের সময়ে এগিয়ে আসে তবে সরকারের উপর চাপ অনেকংশে কমে যাবে -মির্জা আজম এমপি (জামালপুরের খবর)      

রৌমারীতে অপহরন করে চাঁদা দাবী : কুপিয়ে আহত

Logo Missing
প্রকাশিত: 04:43:20 am, 2020-05-14 |  দেখা হয়েছে: 8 বার।

রৌমারী সংবাদদাতা:

কুড়িগ্রাম জেলার রৌমারীতে সুপারী চোরকে আটক করার অপবাদে অপহরন করে চাঁদার দাবী। এর জেরধরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত¦র আহত করা হয়েছে। মঙ্গলবার দুপর ১২ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের পদ্মারচর গ্রামে এঘটনা ঘটে। আহতরা হলেন, বাঘমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিক মাষ্টার (৪৮) ও তার ছোট ভাই নাসির উদ্দিন (৪৬)।

পারিবারিক সূত্রে জানা যায়, পদ্মারচর গ্রামের নুরুল আমিন, রঞ্জু, মাইদুল, সাইফুল স্বপন ও মুকুল গং নুরুল আমিনের নেতৃত্বে বাঘমারা গ্রামের আবেদ আলী মেম্বারের সুপারী বাগানে দীর্ঘদিন থেকে সুপারী চুরি করে আসতো। গত ১০ মে রাত ১০ ঘটিকার দিকে আশিকুর রহমান ও আল মামুন সুপারী চোরদেরদেরকে সুপারী চুরি করতে দেখে ফেলে এবং চোরদের আটক করে। পরে চোরগং জোড় পূর্বক আশিকুর ও মামুনকে ধরে বাড়িতে নিয়ে গিয়ে ঘরে বন্দি করে ১ লাখ টাকার চাঁদাদাবী করলে তারা টাকা দিতে অপারগ হয় এবং এলাকার লোকজন তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাড়ী পৌছিয়ে দেয়।

গত ১২ মে মঙ্গলবার সকালে নাসির উদ্দিন ধান কাটতে গেলে সেখানে অপহরন কারীরা নাসিরের কাছে চাঁদার দাবী করে। চাঁদা দিতে অস্বিকার করায় উপর্যপুরি কিল, ঘুষি, লাথি এবং লাঠি দ্বারা এলোপাথারি ভাবে মারপিটে গুরতর আহত করে। পরে নাসিরের বড় ভাই রফিক মাষ্টার সংবাদ পেয়ে তাকে উদ্ধার করতে গেলে তাকেও ধারলো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় আশপাশের  লোকজন তাদেরকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করেন।

রৌমারী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: মো. আব্দুর রাজ্জাক জানান, আহত ব্যাক্তির অবস্থা আশংকাজনক মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপানো হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দেয়া হয়েছে।

এব্যপারে রৌমারী থানার ওসি আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।