ঢাকা   মঙ্গলবার ০৭ জুলাই ২০২০ | ২৩ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  করোনা মোকাবিলা করেই উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে হবে: স্থানীয় সরকারমন্ত্রী (জাতীয়)        করোনায় হাজার হাজার মামলার তদন্তে স্থবিরতা বিরাজ করছে (জাতীয়)        ভারতে একদিনেই করোনা আক্রান্ত প্রায় ২৫ হাজার (আন্তর্জাতিক)        লাদাখ সীমান্তে ঝাঁকে ঝাঁকে উড়ছে মিলিটারি হেলিকপ্টার-যুদ্ধবিমান (আন্তর্জাতিক)        চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর (আন্তর্জাতিক)        উচ্ছসিত সাকিব আল হাসান (খেলাধুলা)        টাকা দিয়ে তদন্ত থামানো হয়েছে (খেলাধুলা)        মেন্ডিসের গাড়ীর ধাক্কায় নিহত সাইকেল আরোহী (খেলাধুলা)        ঐশ্বরিয়াকে নিয়ে আফসোস করলেন ব্র্যাড পিট (বিনোদন)        স্বজনপ্রীতি বিতর্কে মুখ খুললেন টাইগার (বিনোদন)      

জামালপুরে ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ।

Logo Missing
প্রকাশিত: 02:30:48 am, 2020-05-23 |  দেখা হয়েছে: 11 বার।

নিজস্ব সংবাদদাতা:

করোনা দুর্যোগে জামালপুরে অপরাজেয় বাংলাদেশ ভাগ্য বিড়ম্বিত শিশুদের মাঝে ২৪তম বিসিএস ফোরাম জামালপুর জেলা শাখার উদ্যোগে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ দুপুরে শহরের  হাজিপাড়া অপরাজেয় বাংলাদেশ কার্যালয়ে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করা হয়। ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ কবীর উদ্দিন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ২৪তম বিসিএস ফোরাম জামালপুর জেলা শাখার সভাপতি মাদারগঞ্জ এএইচজেড সরকারী কলেজের গণিত বিভাগের সহকারী অধ্যাপক মো: হুমায়ূন কবীর, জামালপুর সরকারী জাহেদা সফির মহিলা কলেজের দর্শন বিভাগের সহকারী অধ্যাপক আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সরকারী আশেক মাহমুদ কলেজের গণিত বিভাগের সহকারী অধ্যাপক মো: রফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক সরকারী আশেক মাহমুদ কলেজের হিসাববিজ্ঞানের সহকারী অধ্যাপক মো: আশরাফুল আলম, অনুষ্ঠান সমন্বয়কারী সরকারী আশেক মাহমুদ কলেজের বাংলা বিভাগের সহযোগি অধ্যাপক স্বরূপ কুমার কাহালী, অপরাজেয় বাংলাদেশ জামালপুরের কেন্দ্র ব্যবস্থাপক আশরাফুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান সমন্বয়কারী অধ্যাপক স্বরূপ কুমার কাহালী জানান, অপারেজয় বাংলাদেশের ৩৬ জন শিশু ও ৪ জন কর্মকর্তাসহ মোট ৪০ জনের একমাসের খাদ্য সহায়তা এবং ঈদ উপহারের ব্যবস্থা করেছে ২৪তম বিসিএস ফোরাম জামালপুর জেলা শাখা।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ২৫০ কেজি চাল, ১৫ লিটার তেল, ১০ কেজি পেয়াজ, ১০ কেজি আলু, ৫ কেজি মসলা, ২ ডজন সাবান, ৩ কেজি ডিটারজেন পাউডার, ৩ লিটার নারিকেল তেল, ৬ কেজি লবণ, পোলাও চাল ৫ কেজি, চিনি ৫ কেজি, সেমাই, লুডুস ও গুড়া দুধ।  

২৪তম বিসিএস ফোরাম জামালপুর জেলা শাখা সূত্র জানায়, শুধু করোনা দুর্যোগ নয়, বাংলাদেশে যে কোন দুর্যোগ কিংবা সংকটে সাধারণ মানুষের পাশে দাড়িয়েছে । পরে ২৪তম বিসিএস ফোরাম জামালপুর জেলা শাখার পক্ষ থেকে সদ্য করোনামুক্ত হওয়া জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: বাছির উদ্দিনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।