ঢাকা   মঙ্গলবার ০৭ জুলাই ২০২০ | ২৩ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  করোনা মোকাবিলা করেই উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে হবে: স্থানীয় সরকারমন্ত্রী (জাতীয়)        করোনায় হাজার হাজার মামলার তদন্তে স্থবিরতা বিরাজ করছে (জাতীয়)        ভারতে একদিনেই করোনা আক্রান্ত প্রায় ২৫ হাজার (আন্তর্জাতিক)        লাদাখ সীমান্তে ঝাঁকে ঝাঁকে উড়ছে মিলিটারি হেলিকপ্টার-যুদ্ধবিমান (আন্তর্জাতিক)        চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর (আন্তর্জাতিক)        উচ্ছসিত সাকিব আল হাসান (খেলাধুলা)        টাকা দিয়ে তদন্ত থামানো হয়েছে (খেলাধুলা)        মেন্ডিসের গাড়ীর ধাক্কায় নিহত সাইকেল আরোহী (খেলাধুলা)        ঐশ্বরিয়াকে নিয়ে আফসোস করলেন ব্র্যাড পিট (বিনোদন)        স্বজনপ্রীতি বিতর্কে মুখ খুললেন টাইগার (বিনোদন)      

বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী

Logo Missing
প্রকাশিত: 02:32:30 am, 2020-05-23 |  দেখা হয়েছে: 15 বার।

নিজস্ব সংবাদদাতা:

বেতন ও বোনাসের টাকায় ঈদ সামগ্রী নিয়ে দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন কিরন আলী। চলছে করোনা মহামারী, দিনকে দিন বাড়ছে আক্রান্তের সংখ্যা, সাথে সাথে বাড়ছে মৃতের সংখ্যাও। রোগটির নেই কোন প্রতিষেধক, তাই প্রতিকারের জন্য সামাজিক দুরত্বকেই সর্বোত্তম পন্থা হিসেবে মানছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। সামাজিক দুরত্ব নিশ্চিতের জন্য সরকার নিয়েছেন নানাবিধ ব্যবস্থা, প্রতিনিয়ত বাড়ছে সাধারণ ছুটি, বাড়ছে লকডাউন। রাস্তায় নেই লোকজন, চলছে না যানবাহন, বন্ধ দোকানপাট। ফলে কর্মহীন হয়ে পড়ছে কোটি কোটি মানুষ, খাদ্যাভাবে ভুগছে অসহায় মানুষজন। এদের মধ্যে সবচেয়ে বিপদগ্রস্ত হচ্ছে মধ্যবিত্ত পরিবারগুলো। যারা লজ্জায় না পারছে হাত বাড়াতে, না পারছে দুমুঠো খেতে। এমনই অসহায় দেড়শ মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন আরেক মধ্যবিত্ত কিরন আলী।

জানা যায়, বাংলাদেশ চতুর্থ শ্রেণী সরকারী কর্মচারী কল্যাণ সমিতি জেনারেল হাসপাতাল জামালপুরের সভাপতি মোঃ কিরন আলী তার বেতন ও বোনাসের টাকায় পরিবারের সদস্যদের জন্য ঈদের কেনাকাটা না করে, করোনা মহামারীতে অসহায় হয়ে পড়া তার নিজ এলাকা জামালপুর সদর উপজেলার বারুয়ামারী ও ঘুঘুরাকান্দিতে গতকাল বৃহস্পতিবার সকালে ১শ ৫০টি মধ্যবিত্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে সেমাই, চিনি, দুধ, তেল ও পেঁয়াজ বিতরণ করেন। ইতোপূর্বে গত ২২ এপ্রিল ২০২০ইং তারিখেও তার বেতনের টাকায় জামালপুর জেনারেল হাসপাতাল সংলগ্ন এলাকার দোকানদার, রিকশাচালক, পরিচ্ছন্নতাকর্মীসহ শতাধিক দিন মজুরের মাঝে চাল, ডাল ও ছোলা বিতরণ করেন তিনি। এক প্রশ্নের জবাবে কিরন আলী জানান সামাজিক দায়বদ্ধতা থেকেই তার এসব ত্রাণ বিতরণ কর্মসূচী তিনি চালিয়ে যাচ্ছেন।