ঢাকা   মঙ্গলবার ০৭ জুলাই ২০২০ | ২৩ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  করোনা মোকাবিলা করেই উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে হবে: স্থানীয় সরকারমন্ত্রী (জাতীয়)        করোনায় হাজার হাজার মামলার তদন্তে স্থবিরতা বিরাজ করছে (জাতীয়)        ভারতে একদিনেই করোনা আক্রান্ত প্রায় ২৫ হাজার (আন্তর্জাতিক)        লাদাখ সীমান্তে ঝাঁকে ঝাঁকে উড়ছে মিলিটারি হেলিকপ্টার-যুদ্ধবিমান (আন্তর্জাতিক)        চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর (আন্তর্জাতিক)        উচ্ছসিত সাকিব আল হাসান (খেলাধুলা)        টাকা দিয়ে তদন্ত থামানো হয়েছে (খেলাধুলা)        মেন্ডিসের গাড়ীর ধাক্কায় নিহত সাইকেল আরোহী (খেলাধুলা)        ঐশ্বরিয়াকে নিয়ে আফসোস করলেন ব্র্যাড পিট (বিনোদন)        স্বজনপ্রীতি বিতর্কে মুখ খুললেন টাইগার (বিনোদন)      

করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন-মির্জা আজম এমপি

Logo Missing
প্রকাশিত: 02:35:18 am, 2020-05-23 |  দেখা হয়েছে: 59 বার।

শুভ্র মেহেদী:

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, করোনার এই দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সবশ্রেণীর মানুষের সমস্যা নিজের কাঁধে তুলে নিয়েছেন। তাই তিনি মানুষের সংকট মোকাবেলায় প্রতিনিয়ত আর্থিক ও খাদ্য সহায়তা করে যাচ্ছেন, যাতে করে দেশের কোন মানুষ অভুক্ত না থাকে। তিনি আরও বলেন, বিভিন্ন কর্মজীবী মানুষের পাশাপাশি করোনার কারনে এবছর মসজিদগুলোতে তারাবির নামাজে মোসুল্লির সংখ্যা কম থাকায় ইমাম, মুয়াজ্জিন ও আলেমরা আর্থিক সংকটে পড়েছে। তাদের সহযোগিতায় সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবানদের এগিয়ে আসা উচিত। বৃহস্পতিবার নিজস্ব অর্থায়নে মেলান্দহ উপজেলার ৬০৫টি মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও আলেমদের ঈদ উপহার সমাগ্রী বিতরণকালে মির্জা আজম এসব কথা বলেন।

মেলান্দহের মির্জা আজম অডিটরিয়ামে আয়োজিত ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা তামীম আল ইয়ামিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জিন্নাহ প্রমুখ।

এ সময় মেলান্দহ উপজেলার ৬০৫টি মসজিদের এক হাজার পাঁচশ ইমাম, মুয়াজ্জিন ও আলেমদের মাঝে মির্জা আজমের ঈদ উপহার হিসেবে চাল, ডাল, চিনি, লবন, সেমাই, সাবানসহ খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। এছাড়াও ঈদ উপহার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো ৫ হাজার টাকা করে চেক প্রতিটি মসজিদে বিতরন করা হয়।