ঢাকা   মঙ্গলবার ০৭ জুলাই ২০২০ | ২৩ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

সর্বশেষ সংবাদ

  করোনা মোকাবিলা করেই উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে হবে: স্থানীয় সরকারমন্ত্রী (জাতীয়)        করোনায় হাজার হাজার মামলার তদন্তে স্থবিরতা বিরাজ করছে (জাতীয়)        ভারতে একদিনেই করোনা আক্রান্ত প্রায় ২৫ হাজার (আন্তর্জাতিক)        লাদাখ সীমান্তে ঝাঁকে ঝাঁকে উড়ছে মিলিটারি হেলিকপ্টার-যুদ্ধবিমান (আন্তর্জাতিক)        চীনের সঙ্গে ৯০০ কোটি রুপির ব্যবসা বাতিল হিরোর (আন্তর্জাতিক)        উচ্ছসিত সাকিব আল হাসান (খেলাধুলা)        টাকা দিয়ে তদন্ত থামানো হয়েছে (খেলাধুলা)        মেন্ডিসের গাড়ীর ধাক্কায় নিহত সাইকেল আরোহী (খেলাধুলা)        ঐশ্বরিয়াকে নিয়ে আফসোস করলেন ব্র্যাড পিট (বিনোদন)        স্বজনপ্রীতি বিতর্কে মুখ খুললেন টাইগার (বিনোদন)      

জামালপুরে ৬শ অসহায় পরিবারকে বিজিবির ত্রাণ বিতরণ

Logo Missing
প্রকাশিত: 02:42:18 am, 2020-05-23 |  দেখা হয়েছে: 31 বার।

নিজস্ব সংবাদদাতা:

জামালপুরে অসহায় হতদরিদ্র, বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি। বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এই ত্রাণ বিতরণ কার্মসূচীর আয়োজন করে।

শুক্রবার দুপুরে শহরের বানিয়া বাজার উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবির সেক্টর সদর দপ্তর ময়মনসিংহের সেক্টর কমান্ডার কর্নেল মো: আনিসুর রহমান। ত্রাণ বিতরণকালে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি)’র অধিনায়ক লে: কর্নেল এস এম আজাদ, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জামাল পাশা, জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল প্রমুখ উপস্থিত ছিলেন। এ সময় সেক্টর কমান্ডার কর্নেল মো: আনিসুর রহমান বলেন, বিজিবি সীমান্ত রক্ষার পাশাপাশি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে বর্তমান সংকট কালীন সময়ে দেশের মানুষের পাশে এসে দাড়িয়েছে। কর্মহীন নি¤œ আয়ের শ্রমজীবি মানুষের সাহায্যার্থে ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে।

পরে সামাজিক দুরত্ব বজায় রেখে জামালপুর জেলার বকশীগঞ্জ, দেওয়ানগঞ্জ এবং কুড়িগ্রাম জেলার রৌমারী, রাজিবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকার অসহায় বিধবা, অতি বয়স্ক, শারীরিক প্রতিবন্ধী ও হতদরিদ্র ৬শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, লবণ।